English

29 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

বাগদানের ফটোশুটে বজ্রপাত, হবু স্ত্রীর সামনেই যুবকের মৃত্যু!

- Advertisements -
Advertisements

আর কয়েকদিন পরেই তাদের বিয়ে হওয়ার কথা। তার আগেই বাগদান পর্বের দিনই ঘটল মর্মান্তিক কাণ্ড। হবু স্ত্রীর পাশে দাঁড়িয়ে ছবি তোলার সময় বজ্রপাতে মৃত্যু হলো এক যুবকের। এই মর্মান্তিক ঘটনা ঘটেছে চীনের ইউনান প্রদেশে।

Advertisements

সেখানকার একটি বিখ্যাত পর্যটন কেন্দ্রে বাগদানের ফটোশ্যুটের জন্য গিয়েছিলেন হবু বর-করে। জেড ড্রাগন স্নো মাউন্টেনের অপূর্ব প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে একের পর এক ছবি তুলছিলেন তারা। কিন্তু হঠাৎই সেখানে বজ্রপাত আঘাত হানে। কোন কিছু বুঝে ওঠা আগেই ওই যুবকের উপর বাজ পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

চীনের গণমাধ্যমের খবর অনুযায়ী, মৃত যুবকের নাম রুয়ান। বাজ পড়ার সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় তার। জানা গেছে, যে সময় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে, তার অনেক আগেই ওই এলাকায় আবহাওয়ার হলুদ সতর্কতা জারি করা হয়েছিল।

ঝড়বৃষ্টির সম্ভাবনার কথা আগেই জানিয়ে দিয়েছিল দেশটির আবহাওয়া অফিস। সব জেনেশুনেও বিয়ের আগের ফটোশ্যুটের পরিকল্পনা বাতিল করেননি ওই চীনা যুগল।

ঘটনার পর খবর পেয়ে সেখানে ছুটে যান উদ্ধারকারী দলের সদস্যরা। তুমুল বৃষ্টির মধ্যে যুবকের মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসেন তারা।

চীনে বজ্রাঘাতে মৃত্যুর ঘটনা প্রায়ই দেখা যায়। ২০১৭ সালের একটি রিপোর্ট অনুযায়ী, প্রতি বছর দেশটিতে অন্তত চার হাজার মানুষ বজ্রপাতের কারণে মারা গেছেন বা আহত হয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

এ বছরই সম্প্রচারে আসছে ‘সৌদি আইডল’

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন