English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

হাসপাতাল থেকে ছাড়া পেলেন মমতা বন্দ্যোপাধ্যায়

- Advertisements -

হাসপাতাল থেকে ছাড়া পেলেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। বের হওয়ার সময় দেখা যায় হুইলচেয়ারে বসে আছেন মমতা।

Advertisements

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার আগে এসএসকেএম হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, তার গোড়ালির ব্যথা অনেকটাই কমেছে। আজ শুক্রবার নতুন করে তার পায়ে প্লাস্টার করা হয়েছে। চিকিৎসকরা তাকে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু থাকতে চাননি মমতা। বারবার তিনি অনুরোধ করায় ছেড়ে দেওয়া হয়েছে তাকে। যদিও সাতদিন পরে আবার তাকে চেকআপের জন্য আসতে হবে।

Advertisements

মমতা জানিয়েছেন, সব নিয়ম মেনেই চলাফেরা করবেন তিনি। জানা গেছে, প্লাস্টার থাকা অবস্থায় সাধারণ জুতা নয়, বরং বিশেষ জুতা পরে হাঁটাচলা করবেন তিনি। সেই বিশেষ জুতা পরেই হাসপাতাল থেকে বের হন তিনি।

এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেলে মুখ্যমন্ত্রী এসএসকেএম হাসপাতালের বিছানা থেকে এক ভিডিও বার্তায় জানিয়েছিলেন, দ্রুত রাজনৈতিক কাজে ফিরতে চান তিনি। প্রয়োজনে হুইলচেয়ার ব্যবহার করবেন। তবে হাসপাতাল সূত্র জানাচ্ছে, বাড়ি ফিরলেও এখনই সক্রিয়ভাবে রাজনৈতিক কার্যকলাপ শুরু করতে পারবেন না তিনি। আগামী কয়েকদিন বাড়িতে থেকেই চিকিৎসা করাতে হবে তাকে। তৃণমূল সূত্রে জানা গেছে, সেক্ষেত্রে আগামী শনিবার অথবা সোমবার থেকে রাজনৈতিক কর্মসূচি শুরু করতে পারেন মমতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন