English

37 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

দুর্নীতি মামলায় অরবিন্দ কেজরিওয়ালকে তলব

- Advertisements -

আবগারি দুর্নীতিকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য রোববার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালক তলব করেছে সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)। এর জেরে পরের দিন সোমবার দিল্লি বিধানসভায় বিশেষ অধিবেশন ডেকেছে আপ (আম আদমি পার্টি) সরকার। খবর এনডিটিভির।

Advertisements

বিষয়টির ব্যাখ্যা দিয়ে আপ বিধায়ক সৌরভ ভরদ্বাজ সংবাদমাধ্যমকে বলেন, পরিস্থিতি খুব একটা ভালো নয়। তাই বিষয়টি নিয়ে বিধানসভায় আলোচনা প্রয়োজন। দিল্লি সরকারের প্রতিনিধিরাই বিধানসভায় পরিস্থিতির ব্যাখ্যা দেবেন।

আবগারি দুর্নীতিকাণ্ডে সিবিআই তলবের প্রেক্ষিতে শনিবারই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ও বিজেপির বিরুদ্ধে সরব হন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল।

এক টুইট বার্তায় তিনি বলেন, আদালতে সিবিআই ও ইডির মিথ্যা অভিযোগ আনার বিরুদ্ধে আমরা প্রয়োজনীয় মামলা রুজু করবো।

Advertisements

কেজরিওয়াল দাবি করেন, তাদের হেনস্থা করার জন্যই আবগারি দুর্নীতির গল্প তৈরি করছে সিবিআই। তার পরই কেজরিওয়ালকে কটাক্ষ করে কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজিজু বলেন, ইডি ও সিবিআইয়ের বিরুদ্ধে আদালতে গেলে যদি আদালত আপনার (কেজরিওয়াল) বিরুদ্ধে চলে যায়, তখন কি আপনি আদালতের বিরুদ্ধেও চলে যাবেন?

সম্প্রতি আপ জাতীয় দলের তকমা পাওয়ার পরেই কেজরিওয়াল দলীয় কর্মীদের জেলে যাওয়ার জন্য প্রস্তুত হওয়ার কথা বলেছিলেন। রোববার আবগারি দুর্নীতিকাণ্ডে কেজরিওয়ালকেই তলব করেছে সিবিআই। এই মামলায় আগেই গ্রেফতার হয়েছেন আপ নেতা মনীশ সিসোদিয়া।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন