English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

পঞ্চায়েত নির্বাচনের প্রচারণায় নামছেন মমতা

- Advertisements -
Advertisements

পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে ময়দানে নামছেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী। আগামী সোমবার (২৬ জুন) থেকে নির্বাচনী প্রচারণায় ঝড় তুলবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। তার প্রচারণা অভিযান শুরু হচ্ছে উত্তরবঙ্গ থেকে।

জানা গেছে, বিশেষ কোনো ব্যস্ততা না থাকলে সোমবার কোচবিহার যাচ্ছেন মমতা। সেখানে ১ নং ব্লকে পঞ্চায়েত নির্বাচনের জনসভা করবেন। স্থানীয় প্রাণনাথ হাইস্কুলের মাঠে জনসভার আয়োজন করা হয়েছে।

Advertisements

এরই মধ্যে তৃণমূলের দলীয় পর্যায়ে প্রস্তুতি নেওয়া শুরু হয়ে গেছে। শুক্রবার রাতে কোচবিহার জেলার নেতৃত্বকে জানানো হয়েছে তৃণমূল সুপ্রিমোর সফরের কথা।

এ প্রসঙ্গে কোচবিহার জেলার তৃণমূল কংগ্রেস নেতা রবীন্দ্রনাথ ঘোষ বলেন, মুখ্যমন্ত্রী আসবেন শুনেছি। সোমবার তার জনসভা হতে পারে। আমরা সেই প্রস্তুতি নিতে শুরু করেছি।

কোচবিহার ছাড়াও জলপাইগুড়ি, মালদা, আসানসোলসহ উত্তরবঙ্গের বেশ কিছু জেলায় জনসভা করার কথা তৃণমূল সুপ্রিমোর। মমতা ছাড়াও তার ভাতিজা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বেশ কিছু সভা করার কথা রয়েছে।

আগামী ৮ জুলাই পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে প্রত্যেক ব্লকে ব্লকে গিয়ে নেতারা কীভাবে প্রচারণা চালাবেন সে বিষয়ে বিশেষ বার্তা দিতে পারেন মুখ্যমন্ত্রী।

এবারে পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রচারে প্রধান হাতিয়ার হিসেবে রাজ্য সরকারের বিভিন্ন সামাজিক সুরক্ষামূলক প্রকল্পের কথা তুলে ধরা হবে। একই সঙ্গে, কেন্দ্রীয় সরকারের আর্থিক বঞ্চনাকে বিশেষ ঢাল হিসেবে ব্যবহার করতে পারে তৃণমূল। ১০০ দিনের কাজ থেকে বিভিন্ন গ্ৰামীণ প্রকল্পের টাকা না দেওয়ার বিষয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সুর চড়াতে পারেন মমতা ব্যানার্জী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন