English

40 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বিয়ের তারিখ ঠিক হয়ে যাওয়ার পরেও হবু স্ত্রীকে ফাঁকা বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ!

- Advertisements -

বিয়ের তারিখ ঠিক হয়ে যাওয়ার পরেও শহরের উঠতি এক মডেলকে ফাঁকা বাড়িতে ডেকে নিয়ে এসে ধর্ষণ করার অভিযোগ উঠল হবু স্বামীর বিরুদ্ধে। অভিযোগ, একইদিনে তিন তিনবার ধর্ষণ করা হয়েছে ওই যুবতীকে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে।
ঘটনার জেরে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই যুবতী। অভিযোগ, হবু স্বামী সোনারপুরের হবুবহু ঘাসিয়াড়ার বাসিন্দা অভিজিৎ সর্দার সেই যুবতীকে মারধর ও জোর করে ঘরে আটকে রাখে এবং খুনের হুমকি দেয়। এর পাশাপাশি ওই যুবতীর অভিযোগ, তাকে ভয় দেখিয়ে জোর করে গর্ভপাত করানো হয়।
জানা গেছে, অভিজিৎ সর্দার কলকাতা শহরের একটি নামি নাইট ক্লাবের বার ম্যানেজার। ঘটনায় সোমবার রাতে সোনারপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। নির্যাতিতার অভিযোগ সোশাল মিডিয়ার মাধ্যমে দেড় বছর আগে তাদের আলাপ হয়। তারপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই পরিবার একসঙ্গে বসে আগামী ২৯ নভেম্বর তাদের বিয়ের তারিখও ঠিক করে।
ওই যুবতীর অভিযোগ, আগস্ট মাসে বাবা ও মায়ের সঙ্গে বিয়ে নিয়ে কিছু জরুরি আলোচনার নাম করে ফাঁকা বাড়িতে ডেকে তাকে জোর করে ধর্ষণ করে অভিজিৎ। পরে ওই যুবতীর গর্ভবতী হয়ে পড়লে অভিজিতের পরিবারের লোকেরা তাকে বাড়ি ডেকে নিয়ে আসে। সেখানে মারধর করা হয়। এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন