English

29 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

ব্রাজিলে খেলায় হার নিয়ে হাসাহাসি, সাতজনকে গুলি করে হত্যা!

- Advertisements -

লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে খেলায় হার নিয়ে হাসাহাসি করায় সাতজনকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ব্রাজিলের মাতো গ্রোসো প্রদেশের সিনপ শহরে।

জানা গেছে, বাজিতে পুল খেলা হচ্ছিল। খেলায় দুই ব্যক্তি বাজি ধরে পরপর দুটি ম্যাচ হেরে যান। এই হার নিয়ে হাসাহাসি করায় গাড়ি থেকে বন্দুক বের করে এনে এক ব্যক্তি এলোপাতাড়ি গুলি চালান। নৃশংস ওই ঘটনায় ১২ বছরের এক মেয়েসহ মোট সাতজনের মৃত্যু হয়েছে বলে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে।

Advertisements

ঘটনাটি ধরা পড়েছে ওই পুল হলে থাকা সিসিটিভি ক্যামেরায়, যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, পুল হলের টেবিলের চারপাশে রয়েছেন কয়েকজন ব্যক্তি। একজনকে পুল খেলতে দেখা যায়। এসময় এক ব্যক্তি বন্দুক উঁচিয়ে তাকে সরিয়ে নিয়ে এলেন সবাই যেখানে বসেছিলেন সেখানে। তারপর অপর এক ব্যক্তি সামনে দাঁড়িয়ে থাকা গাড়ি থেকে বন্দুক বের করে নিয়ে এলেন। তারপর সিরিয়াল কিলারদের মতো এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করলেন। উপস্থিত লোকদের ওপর নৃশংসভাবে গুলি চালালেন ওই ব্যক্তি। গুলি লেগে মাটিতে লুটিয়ে পড়েন অনেকেই।

Advertisements

জানা গেছে, খেলাকে কেন্দ্র করে গুলির এ ঘটনায় মোট সাতজনের মৃত্যু হয়েছে। আর এতগুলো প্রাণ ঝরে গেছে মাত্র ১০ সেকেন্ড সময়ের মধ্যে। অভিযুক্ত দুই ব্যক্তি হলেন- এডগার রিকার্ডো অলিভিয়েরা এবং এজেকুইয়াস সুজা বিবেইরো।

সে দেশের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অলিভিয়েরা একটি গেমে হেরে যান। সেই গেমের জন্য চার হাজার রিয়াস (ব্রাজিলের মুদ্রা) বাজি ধরেছিলেন। ফের তিনি বাজি ধরেন এবং হেরে যান। তখন বাকিরা বিষয়টি নিয়ে হাসাহাসি করেছিলেন বলে অভিযোগ। সেই রাগেই অভিযুক্তরা এই কাণ্ড ঘটিয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

নিহতদের মধ্যে রয়েছেন অভিযুক্তের সঙ্গে বাজি ধরা ব্যক্তি। এছাড়া আরও আছেন ওই পুল হলের মালিক এবং ১২ বছরের এক কন্যাশিশুও। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। তাদের খুঁজছে দেশটির পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন