English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

মুখ্যমন্ত্রীর পোস্টার ছিঁড়ে ফেলায় কুকুরের বিরুদ্ধে থানায় অভিযোগ

- Advertisements -

ভারতের অন্ধ্রপ্রদেশ রাজ্যের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডির পোস্টার ছিঁড়ে ফেলায় একটি কুকুরের বিরুদ্ধে পুলিশে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। রাজ্যের বিজয়ওয়াড়া থানায় এ অভিযোগ দিয়েছেন চন্দ্রবাবু নাইডুর নেতৃত্বাধীন তেলুগু দেশম পার্টির সমর্থক দাসারি উদয়শ্রী।

Advertisements

ভারতী সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, অভিযোগটি একপ্রকার ব্যঙ্গাত্মক বলেই মনে করা হচ্ছে। একটি ভিডিও ক্লিপের জেরে এ অভিযোগ দেন উদয়শ্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি কুকুর মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডির ছবি সংবলিত একটি পোস্টার দেয়াল থেকে টেনে ছিঁড়ে ফেলছে।

Advertisements

অভিযোগকারী উদয়শ্রীর ভাষ্য, এটি মুখ্যমন্ত্রীর অপমান ও এ কাজ করা কুকুরটির বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নিতে হবে। পাশাপাশি কুকুরটিকে যারা এমন কাজ করতে যারা উসকানি দিয়েছে ও যারা পোস্টারটি ছিড়ে ফেলার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিয়েছে, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে।

উদয়শ্রীর দাবি, জগনমোহন রেড্ডিকে রাজ্যের অধিকাংশ মানুষ শ্রদ্ধা করে। কিন্তু কুকুরটি তাদের মুখ্যমন্ত্রীকে অপমান করছে। পোস্টারটি মুখ্যমন্ত্রীর ‘জগনান্না মা ভবিষ্যথু’ নামে একটি সাম্প্রতিক কর্মসূচির। এর অর্থ জগনান্না আমাদের ভবিষ্যৎ। ক্ষমতাসীন ওয়াইএসআরসিপির একটি চলমান সমীক্ষা কর্মসূচি এটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন