English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

হঠাৎ পেটে মোচড়, লাইভ সাক্ষাৎকার ছেড়ে উঠে গেলেন তুরস্কের প্রেসিডেন্ট

- Advertisements -
তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়িপ এরদোয়ান একটি লাইভ সাক্ষাৎকার দিচ্ছিলেন টেলিভিশনে। অনুষ্ঠান চলাকালেই তা বন্ধ করে দেন তিনি এবং সেট থেকে চলে যান। কিছুক্ষণ পর ফিরে এসে অনুষ্ঠানে বিঘ্ন ঘটানোর জন্য ক্ষমা চেয়ে বলেন, তিনি হঠাৎ পেটে মোচড় অনুভব করছিলেন।

৬৯ বছর বয়সী এই নেতা ১৪ মে অনুষ্ঠিত হতে যাওয়া সংসদীয় এবং রাষ্ট্রপতি নির্বাচনের আগে তিনটি প্রচারাভিযানে বক্তৃতা দেন। এরপর তিনি উলকে টিভি এবং কানাল ৭-এর সঙ্গে একটি যৌথ সাক্ষাৎকারের জন্য সরাসরি উপস্থিত হন সেটে। লাইভ সাক্ষাৎকার চলাকালীন হঠাৎ ক্যামেরা কেঁপে ওঠে এবং যিনি সাক্ষাৎকার নিচ্ছিলেন তিনিও চেয়ার থেকে উঠে পড়েন। তখনই সম্প্রচার বন্ধ করে দেওয়া হয়। ১৫ মিনিট পর ফিরে এসে এরদোয়ান অসুস্থ হয়ে পড়ার জন্য ক্ষমা চেয়ে নেন।

তখন ক্লান্ত এরদোয়ান বলেন, ‘গতকাল এবং আজও বেশ পরিশ্রম গেছে, তাই আমার পেটে ব্যথা অনুভব করছি। আমি ভাবলাম, এর জন্য যদি অনুষ্ঠানটি বাতিল করি তাহলে সবাই ভুল বুঝবে। কিন্তু আমরা প্রতিশ্রুতি দিয়েছিলাম। আমি আপনার কাছে এবং আমাদের শ্রোতাদের কাছে ক্ষমা চাই।’ কথাগুলো বলার সময় তার চোখও ভিজে উঠেছিল। এরপর আরো কয়েকটি প্রশ্নের উত্তর দেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন