English

27 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

এক স্ত্রীকে ঈদবাজার, অন্য স্ত্রীর সঙ্গে বিবাদে স্বামীর বিষপান

- Advertisements -

মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে দুই বিয়ে করে সামাল দিতে ব্যর্থ হয়ে বিষপান করেছেন স্বামী আব্দুল মজিদ ওরফে সমেজ আলী। তবে এ যাত্রায় বেঁচে গেছেন তিনি।  বর্তমানে তিনি ৫০ শয্যা বিশিষ্ট গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিসাধীন।

Advertisements

আব্দুল মজিদ গাংনী উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের পশ্চিমপাড়ার আবু মুসার ছেলে। দ্বিতীয় স্ত্রীকে সঙ্গে নিয়ে ঈদবাজার করায় প্রথম স্ত্রীর সঙ্গে বাকবিতণ্ডার জেরে তিনি বিষপান করেন।

আব্দুল মজিদের কিশোর ছেলে পারভেজ হোসেন বলেন, আমার মা ও আমাদের দুই ভাই-বোনের জন্য ঈদের বাজার করে দেননি আমার বাবা। কিন্তু তিনি আমার ছোট (সৎ) মাকে নিয়ে রোববার সন্ধ্যায় গাংনী বাজারে ঈদের কেনাকাটা করেন। এ কারণে আমার মায়ের সঙ্গে বাবার তুমুল ঝগড়া হয়।
এর জের ধরে বাবা আমার মাকে মারধর করেন। সোমবার (২৫ এপ্রিল) সকালে আবারও ঝগড়া হয় মা-বাবার মধ্যে। এ ঘটনার জেরে একপর্যায়ে বাবা বিষপান করেন। বর্তমানে তিনি গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. এম.কে রেজা জানান, আব্দুল মজিদের পেটের বিষ বের করা হয়েছে। তার চিকিৎসা চলছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত।

Advertisements

ছেলে পারভেজ আরো বলেন, আমরা দুই ভাই বোন থাকার পরেও বাবা প্রতিবেশী ৩ সন্তানের জননীকে দ্বিতীয় বিয়ে করেন। বাবার দ্বিতীয় বিয়ের পর থেকেই আমাদের সংসারের অভাব অনটন লেগে আছে।

স্থানীয় ইউপি সদস্য আব্বাস আলী জানান, আব্দুল মজিদ কসাইয়ের সহকারীর কাজ করেন। তার যে আয়, তাতে দুই স্ত্রীর সংসার ভাল করে চলেনা। এদিন দ্বিতীয় স্ত্রীর জন্য ঈদের বাজার করায় প্রথম স্ত্রীর সঙ্গে গোলমাল হয়।এর জের ধরে আব্দুল মজিদ বিষ পান করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন