English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

কবিকোষ সাহিত্য উৎসব ২০২২ অনুষ্ঠিত

- Advertisements -

বিনোদন ডেস্ক: চর্যাপদের অনন্য সাক্ষর; ধ্রুপদী সাহিত্যের আদলে ধ্রুপদী সাহিত্য পরিষদ আয়োজনে কবিকোষ সাহিত্য উৎসব ২০২২ অনুষ্ঠিত হয়েছে। গত ১৬ সেপ্টেম্বর বাংলাদেশ শিশু কল্যান পরিষদের ভি.আই.পি সেমিনার হলে অনুষ্ঠানটি উদযাপন করা হয়।

Advertisements

সম্পাদক ও ঔপন্যাসিক আহমেদ মুনিরের সঞ্চালনায় ও ধ্রুপদী সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক কবি ও লেখক অনামিকা চৌধুরীর পরিচালনায় এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ লেখক পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি দুই বাংলার বহুমাত্রিক লেখক সৈয়দ মাজহারুল পারভেজ, উদ্বোধক প্রখ্যাত লেখক ও সূফী গবেষক মোস্তাক আহমাদ, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধ্রুপদী সাহিত্য পরিষদের সভাপতি কবি ও প্রাবন্ধিক নাজনীন স্বপ্না।

Advertisements

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ওয়াইড ফ্যামিলি লাভ মুভমেন্ট নেটওয়ার্কের উদ্যোক্তা ও ফাউন্ডার চেয়ারপারসন; আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনের অন্যতম পুরোধা; ঢাকা সিটি কর্পোরেশন ও বিশ্বব্যাঙ্কের হিউম্যান রিসোর্স ট্রেইনার; মানবাধিকার সংগঠক তাজকেরা খায়ের, অন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত লেখক কাপ্তান নূর, বিশিষ্ট গীতকবি সাইফুল বারী, সংগীতশিল্পী পূর্ণ মিলন, গীতিকার এইচ এস সরোয়ারদী, কবি জয়প্রকাশ সরকার, রাজনৈতিক বিশেষজ্ঞ শেলী রহমান এসকে, প্রফেসর ও সংগঠক লেখক মোঃ ওয়াহিদুজ্জামান, কবি মুস্তফা হাবীব. কবি ওয়াহিদ মুরাদ, কবি ভোলানাথ পোদ্দার, লেখক মোঃ জাকির হোসেন, কবি বেনু কুমার দাশ, কবি অনন্ত রিয়াজ, কবি আইরিন আক্তার দিয়া, কবি শামীমা আক্তার, কবি ফাইজুল ইসলাম নয়ন, কবি জামাল বিন হোসাইন, কবি ও সংগঠক মাসুদ রানা, কবি ও সংগঠক মাসুদ রানা লাল, কবি ও প্রকাশক সাহেদ বিপ্লব, কবি মামুন বাবুল, কবি সনজিত কুমার রায়, কবি সঞ্জয় কুমার সোম, কবি শামসুজ্জামান সোহাগ, কবি ও লেখক মোবারক হোসেন, কবি মনিরুজ্জামান বাদল, কবি কবির আহমদ, কবি এস এম শামসুল হক, কবি মোঃ আব্দুল মালেক ভূঁইয়া প্রমূখ।

অনুষ্ঠান শেষে লেখক অনামিকা চৌধুরী রচিত ‘অনুর গল্পে রবীন্দ্রনাথ’ গ্রন্থের মোড়ক উম্মোচন করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন