English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাব এর সাংবাদিকদের পিআইবি প্রশিক্ষণ শেষে সনদ প্রদান

- Advertisements -

এম জামাল হোসেন মন্ডল: মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাব এর সাংবাদিকদের জন্য মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণের সমাপনী ও সার্টিফিকেট প্রদানের মাধ্যমে সমাপ্ত করা হয়েছে।

Advertisements

গত ১৬ -১৭ জানুয়ারী ২০২৩ সোমবার ও মঙ্গলবার সকাল ৯টা থেকে এ প্রশিক্ষণ শুরু হয়। সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি সাবেক এমপি, আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ এর মহা পরিচালক জনাব জাফর ওয়াজেদ এর সভাপতিত্বে ও প্রশিক্ষক পারভীন সুলতানা রাব্বির সঞ্চালনায় ও প্রশিক্ষক মোজো বিশেষজ্ঞ ডা. জামিল খান এর তত্ত্বাবধানে মুন্সীগঞ্জ জেলা সার্কিট হাউস এ দুইদিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্টান শেষ হয়।

সমাপনী দিনে প্রশিক্ষণ প্রাপ্ত সকল সাংবাদিকদে সনদ প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও সভা প্রধান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মুন্সীগঞ্জের খবর পত্রিকার সম্পাদক এড. সোহানা তাহমিনা, উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা তথ্য অফিসার দিপক চন্দ্র দাস, মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাব এর সভাপতি এম জামাল হোসেন মন্ডল, সমাপনী ও সনদ প্রদান অনুষ্ঠানে সভাপ্রধান জাফর ওয়াজেদ বলেন বঙ্গবন্ধু মহিউদ্দিন সাহেবের কোলে ছিলেন, বাংলাদেশের ইতিহাসের অংশ হচ্ছে আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, বঙ্গবন্ধুর ইতিহাস মহিউদ্দিন সাহেবকে বাদ দিয়ে সম্ভব নয়।

Advertisements

অংশ গ্রহনকারীদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম মোল্লা, সদস্য হামিদুল ইসলাম লিংকন ও শাহনাজ আক্তার।

এ সময় উপস্থিত থেকে প্রশিক্ষন গ্রহন করেন মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাব এর সভাপতি এম জামাল হোসেন মন্ডল, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম কামাল, সহ সভাপতি আনোয়ার হোসেন, আবু হানিফ রানা, সাংগঠনিক সম্পাদক জসিম মোল্লা, কোষাধ্যক্ষ আবু সাঈদ সৌরভ, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন জনি, প্রকাশনা সম্পাদক রাজ মল্লিক, সদস্য তরিকুল ইসলাম, শেখ আছলাম, সাহাদাত হোসেন সায়মন, কাজী বিপ্লব হাসান, জাহাঙ্গীর আলম, আনিসুর রহমান, লিটন মাহমুদসহ ৩৫ জন সাংবাদিক নিয়ে অনুষ্ঠিত প্রশিক্ষণে অংশ গ্রহন করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন