English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

২০ মার্চ হোটেল সোনারগাঁও ওয়েসিস হলে ট্রাব মিউজিক পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রদান

- Advertisements -

দেশের বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকদের সমন্বয়ে প্রতিষ্ঠিত ৩০ বছরের ঐতিহ্যবাহী সংগঠন টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) আগামী ২০ মার্চ ২০২৩, সোমবার বিকেল ৫টায় ঢাকার হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও ওয়েসিস হলে ট্রাব মিউজিক পারফরমেন্স অ্যাওয়ার্ড ২০২২ প্রদান করবে।

আধুনিক, প্লে ব্যাক, রবীন্দ্র সঙ্গীত, নজরুল সঙ্গীত, লালন গীতি, ফোক, ব্যান্ড, প্রবাসী সঙ্গীত, টেলিভিশনের অনুষ্ঠানের শীর্ষ সঙ্গীত, ডিজিটাল প্লাট ফর্মের ওয়েব ফিল্ম, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও, ইউটিউব সঙ্গীতসহ বিভিন্ন ক্যাটাগরিতে জুরিমন্ডলীর রায়ে শ্রেষ্ঠত্বের বিচারে অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

বিচার কর্মকে সুষ্ঠু ও জবাবদিহিতামূলক করতে বিচারকমন্ডলির সমন্বয়ে জুরিবোর্ড গঠন করা হবে। দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন এবং সঙ্গীত পরিবেশন করবেন। অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করতে সিনিয়র সাংবাদিক বাদল আহমেদকে চেয়ারম্যান এবং হামিদ মোহাম্মদ জসিমকে সদস্য সচিব করে অনুষ্ঠান উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

বিস্তারিত তথ্যের জন্য বাদল আহমেদ-০১৭১১৩৬৭৯১০, হামিদ মোহাম্মদ জসিম-০১৭১১২৮৮১৬৯ নাম্বারে যোগযোগ করা যাবে। অনুষ্ঠানটি সফল ও সুন্দর করার জন্য ট্রাব সভাপতি সালাম মাহমুদ,সাধারণ সম্পাদক অনজন রহমান সকলের সহযোগিতা কামনা করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন