English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

শিগগিরই সড়ক পরিবহন আইন সংশোধন: স্বরাষ্ট্রমন্ত্রী

- Advertisements -

শিগগিরই সড়ক পরিবহন আইন-২০১৮ সংশোধন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। গতকাল শনিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে বাংলাদেশ ট্রাক-কভার্ড ভ্যান ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সংগঠনের নামে চাঁদা তুলতে চাইলে ট্রাকপ্রতি কত টাকা এবং কোথা থেকে তোলা হবে তা আগেই পুলিশকে জানাতে হবে। সড়কে চাঁদাবাজি বন্ধ করবে হাইওয়ে পুলিশ। আগামী সংসদ নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ কখনোই ষড়যন্ত্র, পেশিশক্তি কিংবা ক্যান্টনমেন্টের বন্দুকের নলে বিশ্বাস করে না।

আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের ওপর। জনগণ যাকে ভোট দেবে তারাই দেশ চালাবে। দেশ এগিয়ে নিতে হলে ও উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন করতে হলে শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই।

ভারত গরু দেওয়া বন্ধ করলে কৃতজ্ঞ থাকব : 

গতকাল রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) অনুষ্ঠিত দুই দিনব্যাপী পোলট্রি প্রফেশনাল বাংলাদেশ (পিপিবি) আয়োজিত প্রথম বাংলাদেশ পোলট্রি কনভেনশন-২০২৩-এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘পোলট্রি নয়, আমরা গবাদি পশুতেও এগিয়ে আছি। আমি যতবারই ভারত সফর করি, সেখানকার সরকার বলে তোমাদের গরু দেব না। আমি বলি, আপনারা গরু দেওয়া বন্ধ করে দিলেই বরং আমরা কৃতজ্ঞ থাকব। আমরা গবাদি পশুতে প্রায় স্বনির্ভরশীল।’

অধ্যাপক আনোয়ারুল হক বেগের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শেকৃবি উপাচার্য মো. শহীদুর রশীদ ভূঁইয়া, ইউনিডোর বাংলাদেশ প্রতিনিধি জাকি উজ জামান, পিপিবির উপদেষ্টা ও প্রাণিসম্পদ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ডা. মোছাদ্দেক হোসেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন