English

35 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

নিসচা কেন্দ্রীয় কমিটির সাথে গোলাপগঞ্জ উপজেলা শাখার জুম মিটিং অনুষ্ঠিত

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সাথে গোলাপগঞ্জ উপজেলা শাখার জুম মিটিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে অনুষ্ঠিত এই জুম মিটিংয়ে নিরাপদ সড়ক চাই কেন্দ্র থেকে সংযুক্ত হন নিসচা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন,সহ সাংগঠনিক সম্পাদক জহিরুল হক মিশু।

নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি, সাংগঠনিক কর্মদক্ষতা এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিকভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানান নিসচা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন।

গোলাপগঞ্জ উপজেলা শাখার সভাপতি ইলিয়াস আহমদের সভাপতিত্বে মিটিংয়ে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও নেতৃবৃন্দদের সাথে নিজ কমিটির কার্যক্রম নিয়ে আলোচনা করেন উক্ত কমিটির সদস্যবৃন্দরা।মডারেটরের দায়িত্ব পালন করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন। সহসাংগঠনিক সম্পাদক জহিরুল হক মিশু। গোলাপগঞ্জ উপজেলা শাখার বিগত ১ বছরের কর্মকান্ড তুলে ধরেন সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন মাহমুদ, এবং সামনের দিনে তাদের করনীয় কি সে সম্পর্কে দিকনির্দেশনা কামনা করেন। গোলাপগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে জানানো হয় তারা বিগত ১বছরে করোনাকালে সড়ক দুর্ঘটনারোধের পাশাপাশি তাদের স্থানীয় এলাকায় অসহায় মানুষের পাশে ত্রাণ দিয়ে সাহায্য করেছেন এবং করোনা সংক্রমনরোধে সচেতনতাবৃদ্ধিতে নানা কর্মসূচি পালন করেছেন। এছাড়াও সড়ক দুর্ঘটনারোধে দুর্ঘটনার নানা কাজ করে যাচ্ছেন। ইলয়াস কাঞ্চন কর্মীদের বক্তব্যের পেক্ষিতে বলেন, সড়ক দুর্ঘটনারোধে আপনারা অনেকে বিভিন্ন প্রস্তাব করেছেন।

আপনাদের সুচিন্তিত মতামত এর জন্য সবাইকে ধন্যবাদ জানাই এবং আপনারা যে সমস্ত উদ্যোগ নিয়েছেন তা স্থানীয়ভাবে বিআরটিএ, পুলিশ প্রসাশন, পরিবহন মালিক/শ্রমিক সকলের সমন্বয়ে বাস্তবায়ন করবেন বলে আশা করি। তিনি আরো বলেন, আপনারা আপনাদের নিজ এলাকাসমূহের দুর্ঘটনারোধে যা যা করনীয় সে দিকে নজর দেবেন।

এভাবে সকল শাখা তার নিজ নিজ এলাকার দুর্ঘটনার কারণ এবং দুর্ঘটনারোধকল্পে করনীয় কাজগুলো যদি যথাযথভাবে করেন তাহলে সারাদেশের দুর্ঘটনার হার অনেক কমে আসবে। সড়ক দুর্ঘটনারোধে কমিটির সকল সদস্যকে একযোগে কাজ করার আহবান জানান তিনি। জুম মিটিং এ অংশগ্রহন করেন নিরাপদ সড়ক চাই নিসচা সভাপতি ইলিয়াস আহমদ, সহসভাপতি কামাল আহমদ,সাধারণ সম্পাদক সুলতান আহমদ, সহসাধারণ সম্পাদক আব্দুল আজিজ বাবর, সাংগঠনিকসম্পাদক দেলোয়ার হোসেন মাহমুদ, যুব বিষয় সম্পাদক আব্দুর রউফ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

কান্না থামছেই না পরিণীতির

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন