English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

পাবনার সুজানগরে যাচ্ছেন নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন

- Advertisements -
আগামীকাল পাবনার সুজানগরে জাহানারা কাঞ্চন স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ২৮তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ এ উদ্বোধক হিসেবে উপস্থিত থাকছেন স্কুলটির প্রতিষ্ঠাতা চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।
জাহানারা কাঞ্চনের মৃত্যুর পর তার স্মৃতিচারণের উদ্দেশ্যে সুজানগর এলাকাবাসীর উদ্যোগে এবং চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সহযোগিতায় ১৯৯৬ ইং খ্রিস্টাব্দে প্রতিষ্ঠিত হয় জাহানারা কাঞ্চন স্মৃতি উচ্চ বিদ্যালয়। স্কুলটির প্রতিষ্ঠাকালীন থেকে এখন পর্যন্ত সুনামের সাথে সুখ্যাতি ও কৃতিত্ব অর্জন করে যাচ্ছে।
এ সময় তার সফরসঙ্গী হিসেবে থাকছেন নিসচার ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসান-উল হক কামাল, মহাসচিব লিটন এরশাদ, সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদূর রহমান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ মোঃ নাহিদুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মোহসীন খান, কার্যনির্বাহী সদস্য এম কাইয়ুম খান ও মোঃ রোকনুজ্জামান রোকন।
উক্ত অনুষ্ঠানে যাওয়ার পূর্বে নিসচার ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসান-উল হক কামালের সদ্য প্রয়াত মায়ের কবর জিয়ারত করবেন নিসচা নেতৃবৃন্দসহ চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। দিনব্যাপী অনুষ্ঠান শেষে সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে রওনা দিবেন তিনি।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Md shahinur rah
Md shahinur rah
1 year ago

শুভকামনা রইলো আপনাদের জন্য best of luck

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন