English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঘর হস্তান্তর করতে নেত্রকোণা যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন

- Advertisements -
Advertisements

আগামীকাল বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঘর হস্তান্তর করতে নেত্রকোণা যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন। ১৩ ফেব্রুয়ারি ২০২৩, সোমবার বেলা ২টায় নিরাপদ সড়ক চাই (নিসচা) এর কেন্দ্রীয় অর্থায়নে এবং নিসচা দুর্গাপুর শাখার সার্বিক তত্ত্বাবধানে নির্মিত ১০টি ঘর বন্যায় ক্ষতিগ্রস্ত ১০ পরিবারের মাঝে হস্তান্তর করা হবে।

এই উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নেত্রকোণার মাননীয় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ। উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন নিসচার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নেত্রকোণার সম্মানিত পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ।

Advertisements

অনুষ্ঠানে অংশগ্রহন করতে নিসচার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সাথে ঢাকা থেকে নেত্রকোনা যাচ্ছেন নিসচার মহাসচিব লিটন এরশাদ, ভাইস চেয়ারম্যান, সৈয়দ এহসান-উল হক কামাল, সাংগঠনিক সম্পাদক,এস এম আজাদ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক, আব্দুর রহমান, সমাজ কল্যাণ ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, মো: মহসিন খান, কার্যকরী সদস্য ও সভাপতি লৌহজং উপজেলা শাখা,মো: কাইয়ুম খান, কার্যকরী সদস্য, মো: রোকনুজ্জামান রোকন ও আব্দুর রাজ্জাক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন