English

29 C
Dhaka
শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২
- Advertisement -

ডুমুরিয়ায় লকডাউন পালনে পুলিশের সাথে নিসচা শাখার কর্মীরা রাস্তায়

- Advertisements -

আজ বিকাল ৪ ঘটিকায় নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার কর্মীরা সরকার ঘোষিত লকডাউন কার্যকর করতে পুলিশের সাথে সহযোগীতায় রাস্তায় নামে। খুলনা জেলায় করোনা সংক্রমন প্রতিরোধকল্পে ২২ শে জুন হতে ২৮শে জুন ২০২১ পর্যন্ত খুলনা জেলায় কঠোর বিধিনিষেধ ও লকডাউন ঘোষনা করেন জেলা প্রশাসক। উক্ত লকডাউন সর্বোচ্চ পর্যায় বাস্তবায়নের জন্য ডুমুরিয়া উপজেলা প্রশাসন ও থানা পুলিশ কঠোর অবস্থানে মাঠে নামে।

Advertisements

প্রশাসনের সাথে লকডাউন কার্যকর করতে সহযোগিতায় নামে নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার কর্মীবৃন্দ। করোনা সংক্রমন বেড়ে যাওয়ায়  সরকারি নির্দেশনা অনুযায়ী নিত্য পন্যের দোকান ব্যাতীত সব ধরনের দোকান এবং লোক সমাগম ঠেকাতে সারাদিন ডুমুরিয়া থানা পুলিশের মহড়া চলে।

অকারনে যারা বাজারে ঘোরাঘুরি করছে তাদেরকে মুসলেকা নিয়ে ঘরে ফিরিয়ে দিচ্ছেন। কোনরকম থ্রি-হুইলার যানবাহন মহাসড়কে উঠলে আটকে দিচ্ছে পুলিশ এবং যারা অহেতুক মটর বাইকে ঘোরাঘুরি করছে তাদের মটর বাইক আটক করছে।  প্রশাসনের কর্মকান্ডে সহযোগীতার জন্য বিকাল ৪ টায় নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার সড়ক যোদ্ধারা মাঠে নামে।  এসময় পথচারী জনসাধারনের মাঝে নিরাপদ সড়ক চাই, এর পক্ষ থেকে স্বাস্থ্য সচেতনা সৃষ্টির লক্ষে মাস্ক বিতরন করা হয়।

নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের নির্দেশনা, দেশের প্রতিটি ক্রান্তিলগ্নে সরকারের পাশে থেকে কাজ করতে হবে নিরাপদ সড়ক যোদ্ধাদের।

Advertisements

সে নির্দেশনা অনুযায়ী লকডাউন বাস্তবায়নে নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার সড়কযোদ্ধারা সরকার ঘোষিত নির্দেশনা কার্যকর করতে আগামী দিনগুলিতে প্রশাসনের সঙ্গে সহযোগীতা  এবং স্বাস্থ্য সচেতনা সৃষ্টির লক্ষে মাস্ক বিতরন কার্যক্রম চলমান রাখবে।

আজ লকডাউন কার্যক্রম  উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার সম্মানিত উপদেষ্টা ডা. প্রদীপ দেবনাথ, আহ্বায়ক খান মহিদুল ইসলাম, কার্যকারী সদস্য প্রনব কুমার অক্ষয়, শ্যামল কুমার দাস, সবুজ দাস, আরিফুজ্জামান নয়ন, সাব্বির হোসেন বাপ্পি, উত্তম বিশ্বাস, আব্দুর রহমান এবং ডুমুরিয়া থানা পুলিশের সাব-ইন্সপেক্টর শাহিনুর রহমান সহ সঙ্গীয় ফোর্স।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন