English

32 C
Dhaka
রবিবার, জুলাই ১৪, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

- Advertisements -

সোমবার সকাল ৮.৩০ মিনিটে ডুমুরিয়া কলেজ শহীদ মিনারে নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে সকল ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়।

Advertisements

দিবসটি উদযাপন উপলক্ষে নিসচা কেন্দ্রীয় কর্মসূচীর সাথে সঙ্গতি রেখে বর্তমান কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক দিবসটি পালন করা হয়।

Advertisements

নিসচা ডুমুরিয়া উপজেলা শাখা কার্যালয় থেকে সকাল ৮.৩০ মিনিটে ব্যানার ,ফুল নিয়ে রেলি করে   ডুমুরিয়া মহাবিদ্যালয় প্রাঙ্গনে অবস্থিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয় এবং ভাষা আন্দোলনে  সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যক্ষ রঞ্জন কুমার তরফদার (ভারপ্রাপ্ত), প্রফেসর মোঃ নুরুল ইসলাম খান, খান আনিসুজ্জামান, নিসচা সভাপতি খান মহিদুল ইসলাম, সহ সভাপতি শাহেদ শরীফ রায়হান, গাজী আবদুল আজিজ, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল, সহ-সাধারন সম্পাদক আসাদুজ্জামান মিন্টু,  শোহাগ খান, প্রচার সম্পাদক  খান আরিফুজ্জামান নয়ন, দপ্তর সম্পাদক সবুজ কুমার দাস, প্রকাশনা সম্পাদক মোঃ সজিবুল ইসলাম, দূর্ঘটনা অনুসন্ধান সম্পাদক জাহাঙ্গীর আলম মুকুল,  কার্যকারী সদস্য সরদার বাদশা,মোঃ সোহেল গাজী,জিএম তহিদুল ইসলাম, মোঃ আব্দুর রহমান,নজরুল গোলদার,শ্যামল কুমার দাস, মুজাহিদুল ইসলাম সেতু,শীলা রানী,পুর্ণিমা, আব্দুল জলিল,তাজিমুল ইসলাম সোহেল সহ ইজিবাইক চালক, শ্রমিক শ্রমিক বৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখা কার্যালয়ে  আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় শহীদ দিবসের ভাবগাম্ভীর্য রক্ষা, ভাষা শহীদদের সঠিক নাম উচ্চারণ, শহীদ মিনারের মর্যাদা সমুন্নত রাখা,এছাড়া সড়কে দুর্ঘটনা এড়াতে নানাবিধ পরিকল্পনা গ্রহণ  করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন