English

27 C
Dhaka
মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২
- Advertisement -

বড়লেখায় বইমেলা ও নাট্যোৎসবে নিসচা’র জনসচেতনতামূলক ক্যাম্পেইন

- Advertisements -

মৌলভীবাজারের বড়লেখায় জাকির হোসেন জুমনের একক পৃষ্টপোষকতায় ও তারুণ্য নাট্যগোষ্ঠী কর্তৃক আয়োজিত ৫ দিনব্যাপী বই মেলা এবং নাট্যোৎসবে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে জনসচেতনতামূলক স্টল স্থাপন ও ক্যাম্পেইন অনুষ্টিত হয়েছে।

Advertisements

উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় শনিবার (৫ মার্চ) তারুণ্য নাট্যগোষ্ঠীর ৩০ বছর পূর্তি উপলক্ষে বড়লেখা জেলা পরিষদ অডিটোরিয়াম প্রাঙ্গণে প্রথমদিনে বই মেলা ও নাট্যোৎসবে নিসচা’র কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনের তত্বাবধানে এবং সাধারণ সম্পাদক আইনুল ইসলামের পরিচালনায় সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতামূলক বিভিন্ন ব্যানার, ফেস্টুন, সাইনবোর্ড স্থাপন করা হয়েছে তাছাড়া লিফলেট, স্টিকারসহ প্রচারাভিযান অনুষ্টিত হয়।

এসময় নিসচা’র বিভিন্ন কর্মসূচিতে একাত্মতা পোষণ করেন উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলী, টিএন খানম সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ অরুণ চন্দ্র দাস, অবসরপ্রাপ্ত প্রফেসর গীতাংশু দলপতি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, নারী শিক্ষা অনার্স ডিগ্রী কলেজের ইংরেজি প্রভাষক এম.এ হাসান, কবি সিরাজ উদ্দিন, বাউল শিল্পী আয়াজ বাঙ্গালী, ব্যবসায়ী বাবর আহমদ, সাবেক ছাত্রনেতা জাফর আহমদ, নাট্যকর্মী শেফালী রানী নাথ, কবি তোফাজ্জল হোসেন শান্ত, দৈনিক খবরপত্র প্রতিনিধি ফয়সাল মাহমুদ, আশ্রয় প্রতিদিন প্রতিনিধি শাহরিয়ান আহমেদ শাকিল, তারুণ্য নাট্যগোষ্ঠী সাংগঠনিক সম্পাদক অসীম কর, স্কাউট সদস্য হামিদা আক্তার জুমা, উদীচী শিল্পীগোষ্ঠী’র সদস্য হামি ইসলাম হামিদা।

Advertisements

কর্মসূচিতে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্টপোষক তপন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, প্রকাশনা বিষয়ক সম্পাদক মারুফ হোসাইন সুমন, প্রচার সম্পাদক নূরে আলম মোহন, সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস, কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন ও সাইদুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, ৫ দিনব্যাপী বইমেলা ও নাট্যোৎসবে নিসচা বড়লেখা উপজেলা শাখা সড়ক দুর্ঘটনায় রোধে জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম নিয়ে একটি স্টল স্থাপন করেছে। প্রতিদিন দর্শনার্থীদের মাঝে প্রচারাভিযান অব্যাহত থাকবে। এছাড়াও বিভিন্ন উৎসবে নিসচা বড়লেখা উপজেলা শাখা জনসচেতনতামূলক কার্যক্রম পারিচালনা অব্যাহত রেখেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন