English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ডুমুরিয়ায় জনসচেতনতামূলক নিসচা’র লিফলেট বিতরণ

- Advertisements -

খুলনার ডুমুরিয়ায় নিরাপদ সড়ক চাই (নিসচা’র) ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে খুলনা জেলা ট্রাফিক পুলিশের সহযোগিতায় জনসচেতনতায় ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়েছে।

Advertisements

২৭ আগস্ট শনিবার সকাল ১১ টায় খুলনা সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয় পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মোড় এলাকায়,খুলনা জেলা ট্রাফিক পুলিশের সহযোগিতায় সড়ক দুর্ঘটনা রোধে, ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণের মাধ্যমে যাত্রী ও চালকদেরকে সচেতনত করা হয়।

উল্লেখিত খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ডুমুরিয়ায় প্রতিনিয়ত ছোট বড় সড়ক দুর্ঘটনা ঘটে চলেছে। সড়ক দুর্ঘটনা রোধে সরকারের পাশাপাশি নিরাপদ সড়ক চাই’র কর্মীরা দেশব্যাপী জনসচেতনামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

শনিবার সকাল থেকে সড়ক দুর্ঘটনা রোধে, সড়কে শৃঙ্খলা ফেরাতে খুলনা জেলা ট্রাফিক পুলিশ নিরলস ভাবে কাজ করে চলেছে। এসময় সড়কে শৃঙ্খলা ফেরাতে অবৈধ যানবাহনের বিরুদ্ধে খুলনা জেলা ট্রাফিক সার্জেন্ট উত্তম চক্রবর্তী মহাসড়কে চলাচলরত অবৈধ যানবাহনের বিরুদ্ধে মামলা রুজু এবং বৈধ কাগজ না থাকায় অবৈধ যানবাহন আটক করে থানা হেফাজতে রাখা হয়।

Advertisements

এসময় সড়ক আইন মেনে পথ চলার আহ্বান জানিয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে সড়কে চলাচলরত যানবাহন চালক, পথচারী, শ্রমিক এবং জনসাধারণের মাঝে ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ কার্যক্রমের উপস্থিত ছিলেন খুলনা জেলা ট্রাফিক পুলিশ সার্জেন্ট উত্তম চক্রবর্তী ও সঙ্গীয় ফোর্স এবং নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখা’র সভাপতি খান মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল, সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, প্রচার সম্পাদক খান আরিফুজ্জামান নয়ন, কার্যকরী সদস্য শ্যামল কুমার দাস, আব্দুর রহমান বেপারী, এম এ জলিল প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন