English

30 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

ডুমুরিয়ায় নিসচা শাখার লিফলেট বিতরণ

- Advertisements -

খান মহিদুল ইসলাম: নিরাপদ সড়ক চাই (নিসচা) ডুমুরিয়া উপজেলা শাখার উদ্যোগে জনসচেতনতা মূলক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ করা হয়েছে।

Advertisements

বুধবার(২০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় ডুমুরিয়া বাজারে লিফলেট বিতরণ করা হয়। নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে,নিরাপদ সড়ক চাই’র ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি খান মহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল এর সঞ্চালনায় সড়ক দুর্ঘটনা রোধকল্পে ডুমুরিয়া বাজার ব্যবসায়ী ,ক্রেতা, জনসাধারণ, পথচারীদের মাঝে সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

Advertisements

লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সম্মানিত উপদেষ্টা ডাক্তার প্রদীপ দেবনাথ ,(কনসালটেন্ট খুলনা শিশু হাসপাতাল, আহবায়ক বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্ট খুলনা মহানগর ও জেলা শাখা)।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সম্মানিত উপদেষ্টা খান আনিসুজ্জামান,এসময় আরও উপস্থিত ছিলেন,নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার সাংস্কৃতিক সম্পাদক তুষার কান্তি দত্ত, কোষাধক্ষ্য জুয়েল বিশ্বাস ,কার্যকরী সদস্য গাজী সোহেল আহমেদ, এম এ জলিল ,আব্দুর রহমান বেপারী, সৌমিত দাস সহ সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও শুভাকাঙ্ক্ষী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক চাই একটি জাতীয় সামাজিক সংগঠন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন দীর্ঘ ২৯ বছর যাবত সড়ক দুর্ঘটনার রোধে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন, আমরা সড়কে মৃত্যু চাই না, শান্তি চাই।সড়ক দুর্ঘটনায় এখন মৃত্যুর সংখ্যা সব থেকে বেশি, প্রতিদিন ছোট বড় সড়ক দুর্ঘটনা ঘটে চলেছে তাই নিরাপদ সড়ক চাই এখন সকলের দাবি, আমরা প্রত্যেকে সড়ক আইন মেনে চলবো এবং অন্যকে আইন মেনে চলতে ব্যাপক প্রচার/ প্রচারণা চালাতে হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন