English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

ধামরাইয়ে নিসচা’র উদ্যোগে ফুটওভার ব্রীজে সচেতনমূলক সাইন স্থাপন

- Advertisements -

ধামরাইয়ে ঢাকা আরিচা মহাসড়কের উপর নির্মিত ফুটওভার ব্রীজে পথচারীদের উদ্ভুদ্ধ করার জন্যে নিসচা ধামরাই শাখার উদ্যোগে সচেতনতা মুলক সাইন স্থাপন।

Advertisements

শনিবার ১৮ ডিসেম্বর সকালে এ কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের নেতা কর্মীরা।

জানা যায়, ঢাকা আরিচা মহাসড়কের ৪/৬ লাইনে উন্নত হচ্ছে। এর ফলে রোড ডিভাইডার স্থাপন করেন কর্তৃপক্ষ। কিন্তু অধিকাংশ সময়েই দেখা যায় রোড ডিভাইডার টপকে পারাপারের চেষ্টা করেন অনেক যাত্রী ও পথচারীগণ। এ বিষয়টি কেন্দ্র করে জনস্বার্থে নিরাপদ সড়ক চাই আন্দোলনের ধামরাই শাখার পক্ষ থেকে সচেতন মূলক বার্তায় ফুটওভার ব্রীজে ঝুলন্ত সাইন স্থাপন করেন।

এ বিষয়ে সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেওয়ান নজরুল ইসলাম বলেন, আমরা দীর্ঘদিন ধরে সড়ক নিরাপদ করার লক্ষ্যে বিভিন্ন সচেতনতা মুলক কার্যক্রম করে যাচ্ছি এবং সাধ্যমতো চেষ্টা করছি শৃঙ্খলা ফেরাতে। তারাই ধারাবাহিকতায় পথচারীদের ফুটওভার ব্রীজ ব্যবহারে উদ্ভুদ্ধ করার জন্যে আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে এই নির্দেশনা সাইন স্থাপন করেছি।

Advertisements

এছাড়া পরবর্তী সময়ে যতোগুলো ফুটওভার ব্রীজ রয়েছে প্রতিটি ব্রীজে আমরা এই সাইন স্থাপন করব।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল মেয়র ও ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোকছেদ আলী, প্রথম আলোর সহ- সম্পাদক মাহমুদ ইকবাল, নিসচা ধামরাই শাখার সভাপতি এম.নাহিদ মিয়া,সহ-সভাপতি মোঃ ইমরান হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেওয়ান নজরুল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুল আলীম,যুব-বিষয়ক সম্পাদক মোঃ শুকুর আলী প্রমূখ।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Nsc Raju Islam
Nsc Raju Islam
2 years ago

আসুন আমরা সবাই মিলে সচেতন হই,ফুট ওভারব্রিজ ব্যবহার করি , একটি দুর্ঘটনা সাড়া জীবনের কান্না, শিক্ষার্থীসহ সব নাগরিকের জন্য দেশের সড়কগুলো অনিরাপদ। ২৮ বছর ধরে আমরা যে কথাগুলো বলে আসছি এবং সড়ক নিরাপত্তার জন্য যে পরামর্শগুলো দিয়ে আসছি, সেগুলো যাদের বাস্তবায়ন করার কথা তা হচ্ছে না। এ জন্য সড়কও নিরাপদ হচ্ছে না।’তাই আসুন কাউকে ভুল না বুঝে নিজে সচেতন হই অন্যকে সচেতন করি,

Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন