English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

নিসচা ফেনী জেলা কমিটির পরিচয়পত্র বিতরণ

- Advertisements -

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেছেন, সড়কে পরিনবহন খাতে নিয়ম-শৃঙ্খলা বজায় রাখার ক্ষেত্রে ‘নিরাপদ সড়ক চাই'( নিসচা) খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তিনি দেশব্যাপী অবদান রাখার জন্য নিসচার প্রতিষ্ঠাতা সভাপতি ইলিয়াস কাঞ্চনের ভূয়সী প্রশংসা করেন।

Advertisements

তিনি শনিবার বিকেলে শহরের একটি রেস্তরায় নিরাপদ সড়ক চাই (নিসচা) ফেনী জেলা কমিটির পরিচয়পত্র বিতরণ ও ইফতারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা কমিটির সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদু জ্জামান দারার সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক আবু তাহের এতে বিশেষ অতিথি ছিলেন , স্টার লাইন গ্রপের ভাইস চেয়ারম্যান মো. জাফর উদ্দিন, জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আমীর হোসেন চৌধুরি মোজাম্মেল, ‘ফেনীর সময়’ সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, ডেইলী ‘অবজারভার’ ও ‘ডিবিসি নিউজে’র জেলা প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভুইয়া, ‘আমার ফেনী’ সম্পাদক জমির উদ্দিন বেগ।

প্রধান অতিথি জেলা কমিটির প্রতি অভিনন্দন জানিয়ে বলেন, আপনারা সবসময় আমার সহযোগিতা পাবেন। আপনারা নিয়মিত কর্মসূচি চালিয়ে গেলে মানুষ সচেতন হবে এবং সড়কে বিশৃঙ্খলা ও দুর্ঘটনা অবশ্যই কমে আসবে।

Advertisements

বিশেষ অতিথির বক্তব্যে জাফর উদ্দিন যে কোন কর্মসূচি পালনের ক্ষেত্রে নিসচাকে সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, এখন থেকে নিসচা ও স্টার লাইন একযোগে কাজ করবে।

সবশেষে ইফতারের পূর্বে মাওলানা মোঃ ইউসুফ দোয়া ও মুনাজাতের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন