English

40 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নিসচা বগুড়া জেলা শাখার প্রয়াত সদস্য জাকিরের পরিবারে ঈদ সামগ্রী-অর্থ প্রদান

- Advertisements -

নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার সদস্য প্রয়াত জাকির হোসেন এর পরিবারে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার পক্ষ থেকে ঈদের নতুন কাপড় ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। সোমবার দুপুর ৩টায় বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বপুর ইউনিয়নের জাইগুলি গ্রামে জাকিরের পরিবারের মাঝে ঈদ সামগ্রী উপকরণ অর্থ হস্তান্তর করেন নিসচা বগুড়া জেলা শাখার নেতৃবৃন্দ। এরপর জাকিরের কবর জিয়ারত করা হয়।

পরিবারে প্রধান উপার্জনক্ষম ছিলেন জাকির। বগুড়া জেলা কমিটির প্রতিশ্রুতি মতে আজ তাদের পরিবারের পাশে দাড়ায় বগুড়া জেলা কমিটি। এ সময় নিহত জাকিরের স্ত্রী শাপলা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার এমন বিপদের দিনে নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখা পরিবার পাশে থাকায় আমি চির কৃতজ্ঞ। আপনারা সবাই আমার স্বামী ও দুই সন্তানের জন্য দোয়া করবেন।’

জেলা কমিটির সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ বলেন, ‘নিসচা পরিবারের এক সদস্যের পরিবারে দুঃসময়ে কিছুটা হলেও সহযোগিতা করতে পেরে আমরা খুশি। আশা করছি, এর মাধ্যমে নিসচা পরিবার ও অন্যদের আমাদের প্রতি আস্থা বাড়বে।’ পাশাপাশি কোনও অসুবিধা হলে নিসচা বগুড়া জেলা শাখার সঙ্গে যোগাযোগ করতে বলেন।

এসময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী শিপন, সাংগঠনিক সম্পাদক আলআমিন, দপ্তর সম্পাদক জাহিদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান তালুকদার নিপু, আব্দুল আলিম, কাহালু উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা কমিটির সদস্য জিল্লুর রহমান প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন