English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

নিসচা বড়লেখা শাখার সহ-সভাপতি আব্দুর রহমানের স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ প্রচন্ড দাবদাহের মাঝেও থেমে নেই জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার মানবিক কার্যক্রম। মানবতার ডাকে সাড়া দিয়ে স্বেচ্ছায় রক্তদান করলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুর রহমান।

Advertisements

রবিবার (২২ আগস্ট) বেলা সাড়ে ১২ ঘটিকায় সিলেট রেড ক্রিসেন্টে চিকিৎসাধীন একজন রক্তশুন্যতা রোগী’কে তিনি ১৪তম বারের মতো স্বেচ্ছায় (বি নেগেটিভ) রক্তদান সম্পন্ন করেন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুর রহমান ব্যবসার সাথে জড়িত থেকেও শত ব্যস্ততার মাঝে তিনি স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

উল্লেখ্য: নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন এবং সাধারণ সম্পাদক আইনুল ইসলাম গণমাধ্যম’কে জানান, নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা ইলিয়াস কাঞ্চন মহোদয়ের নেতৃত্বে নিসচা বড়লেখা উপজেলা শাখা সামাজিক-মানবিক ও স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনা মুক্ত উপজেলা গড়তে কাজ করে যাচ্ছে।

Advertisements

তাঁরা আরোও জানান, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচা’র কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বড়লেখা উপজেলায়ও নিসচা’র বিভিন্ন সামাজিক-মানবিক স্বেচ্ছাসেবী কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচা’র কার্যক্রম’কে আরও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন