English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

নিসচা রামগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

- Advertisements -

নিরাপদ সড়ক চাই (নিসচা) রামগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে সড়ক দুর্ঘটনায় নিহত ও পঙ্গুত্ব বরণকারী পরিবারের সদস্যদের মাঝে পবিত্র রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির মহাসচিব লিটন এরশাদ। সভা পরিচালনা করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) রামগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক মো: সেলিম হোসাইন, সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) রামগঞ্জ উপজেলা শাখার আহবায় মো: ইউনুস ভোলা।

Advertisements

এসময় প্রায় শতাধিক পরিবারের মাঝে ইফতার বিরতন করা হয়। ইফতার বিতরণ কার্যক্রম শেষে নিরাপদ সড়ক চাই (নিসচা) রামগঞ্জ উপজেলা শাখার নিজস্ব কার্যালয় উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন নিসচা কেন্দ্রীয় কমিটির মহাসচিব লিটন এরশাদ।

উদ্বোধন কালে নিসচা কেন্দ্রীয় কমিটির মহাসচিব লিটন এরশাদ বলেন, অল্প সময়ের মাঝে নিজ এলাকায় নিসচার কার্যক্রম ছড়িয়ে দিয়ে স্থানীয়দের কাছে রামগঞ্জ উপজেলা শাখা আজ বেশ সাড়া ফেলেছে। তাদের সড়ক সচেতনমুলক বিভিন্ন কর্মকান্ড স্থানীয়দের মনে দাগ কেটেছে। রামগঞ্জ উপজেলা শাখার এমন কার্যক্রমে নিসচা কেন্দ্রীয় কমিটির পক্ষ্য থেকে মহাসচিব ধন্যবাদ জানান ও আগামী দিনেও তাদের এই কাজ অব্যহ্ত রাখতে ও আরো বেগবান করার আহবান জানান।

Advertisements

তিনি রামগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দদের সড়ক নিরাপত্তামুলক নানা দিকনির্দেশনা প্রদান করেন এবং পথচারীদের চলাচল নিরাপদ করতে সচেতনতা মুলক কার্যক্রম পালনের আহবান জানান। সেই সাথে শিক্ষার্থীদের সচেতন করার ওপর গুরুত্বআরোপ করেন।

নিরাপদ সড়ক চাই রামগঞ্জ উপজেলা শাখা আগামী তিন মাসের মদ্ধে সেখানে অন্যান্ন উপজেলা শাখা গঠন করার অঙ্গীকার ব্যাক্ত করেন।

ইফতার বিতরনে উপস্থিত বিপুল সংখ্যক এলাকাবাসি নিসচার এমন কার্যক্রমে ধন্যবাদ জ্ঞাপন করেন ও নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের জন্য দোয়া করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন