English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচা কর্মী আবিরের স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ রোজা রেখেও মানবতার ডাকে সাড়া দিয়ে ২১তম বারের মতো স্বেচ্ছায় রক্তদান করলেন জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সাবেক আহবায়ক কমিটি সদস্য তৌফিকুল ইসলাম আবির।

বুধবার পৌর শহরের স্থানীয় ডায়বেটিস এন্ড ডায়াগনস্টিক সেন্টারে রক্তশূন্যতাভোগী রোগীকে তিনি স্বেচ্ছায় (এ পজিটিভ) রক্তদান সম্পন্ন করেন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার সাবেক আহবায়ক কমিটির সদস্য তিনি বর্তমানে শিক্ষকতার পাশাপাশি দূর্বার মুক্ত স্কাউট গ্রুপের টিম লিডার হিসেবে দায়িত্ব পালন করছেন। তাছাড়া তিনি স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

উল্লেখ্য, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচার দেশ-বিদেশের কর্মীবৃন্দ প্রতিনিয়ত সামাজিক-মানবিক-স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বড়লেখা উপজেলায়ও নিসচার বিভিন্ন সামাজিক-মানবিক স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচার কার্যক্রম’কে আরও তরান্বিত করতে সকলের প্রতি নিসচা আন্তরিক সহযোগিতা কামনা করছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন