English

35 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচা কর্মী ছায়দুলের স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিনের ঐকান্তিক প্রচেষ্টায় মানবতার ডাকে সাড়া দিয়ে মানবতার সেবায় স্বেচ্ছায় রক্তদান করলেন জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার সাধারণ সদস্য ছায়দুল আহমদ।

Advertisements

রবিবার (৭মে) বিকেলে রক্তশুন্যতা জনিত রোগীকে বড়লেখা সিটি ক্লিনিকে ১ম বারের মতো তিনি স্বেচ্ছায় (এবি+ পজেটিভ) রক্তদান সম্পন্ন করেন। এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার সাধারণ সদস্য ছায়দুল আহমদ স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

Advertisements

উল্লেখ্য: নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন ও সাধারণ সম্পাদক আইনুল ইসলাম গণমাধ্যমকে জানান, নিসচা বড়লেখা উপজেলা শাখা সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনা মুক্ত উপজেলা গড়তে কাজ করে যাচ্ছে।

তাঁরা আরোও জানান, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচার কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক ও জনসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
বড়লেখা উপজেলায়ও নিসচার বিভিন্ন সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী, জনসচেতনতামূলক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচার কার্যক্রমকে আরও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন