English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

বড়লেখায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে নিসচা কর্মীর স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে তিন দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে আজ ২য় দিনে মানবতার ডাকে সাড়া দিয়ে মানবতার সেবায় ১৯তম বারের মতো স্বেচ্ছায় রক্তদান করলেন জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার যুব বিষয়ক সম্পাদক মোহাম্মদ বদরুল ইসলাম।

এর আগে শুক্রবার (১৭ মার্চ) বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এতিমখানায় দোয়া মাহফিল এবং বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১২ ঘটিকায় পৌর শহরের স্থানীয় একটি ডায়াগনস্টিক সেন্টারে রক্তশূন্যতাভোগী রোগীকে তিনি স্বেচ্ছায় (বি পজিটিভ) রক্তদান সম্পন্ন করেন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার যুব বিষয়ক সম্পাদক মোহাম্মদ বদরুল ইসলাম স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও নিসচা বড়লেখা উপজেলা শাখার আয়োজনে তিন দিনব্যাপী জনহিতকর বিভিন্ন কর্মসূচির উদ্যোগ গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে দোয়া মাহফিল, বৃক্ষরোপণ, স্বেচ্ছায় রক্তদান ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ। বৃহস্পতিবার রাত ১০ ঘটিকায় এ কর্মসূচির ঘোষণা দেন সংগঠনের সাধারণ সম্পাদক আইনুল ইসলাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন