English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচা শাখার কার্যনির্বাহী সদস্য কেফায়েত উল্লাহর স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

বড়লেখা হানাদার মুক্ত দিবস ও জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই নিসচা’র ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যনির্বাহী সদস্য কেফায়েত উল্লাহ মানবতার ডাকে সাড়া দিয়ে স্বেচ্ছায় রক্তদান সম্পন্ন করেন।

Advertisements

রবিবার দিবাগত রাত ১২ ঘটিকায় হলি লাইফ (প্রাঃ) হাসপাতালে রক্তশুন্যতাজনিত চিকিৎসাধীন রোগীকে স্বেচ্ছায় (বি পজিটিভ) রক্তদান সম্পন্ন করেন। এসময় উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যনির্বাহী সদস্য কেফায়েত উল্লাহ স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

উল্লেখ্য, নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন ও সাধারণ সম্পাদক আইনুল ইসলাম গণমাধ্যম’কে জানান, নিসচা বড়লেখা উপজেলা শাখা সামাজিক-মানবিক কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনা মুক্ত উপজেলা গড়তে নিসচা বড়লেখা উপজেলা শাখা কাজ করে যাচ্ছে।

Advertisements

তাঁরা আরোও জানান, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচা’র কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বড়লেখা উপজেলায়ও নিসচা’র বিভিন্ন সামাজিক-মানবিক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচা’র কার্যক্রম’কে আরও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন