English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

বড়লেখায় মিরাজুল মইন জয়ের জন্মদিন উপলক্ষে নিসচা শাখার উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই নিসচা’র স্বপ্নদ্রষ্টা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের একমাত্র পুত্র নিসচা কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিবন্ধিত জনপ্রিয় নিউজ পোর্টাল নিরাপদ নিউজের নির্বাহী সম্পাদক মিরাজুল মইন জয় এর জন্মদিন উপলক্ষে নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

রক্তদান কর্মসূচিতে মানবতার সেবায় স্বেচ্ছায় রক্তদান করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল।

Advertisements

মঙ্গলবার (১৫ মার্চ) বেলা সাড়ে ১২ ঘটিকায় নিউ সেবা ডায়াগনস্টিক সেন্টারে একজন অসুস্থ রোগী’কে ৪৫তম বারের মতো দূর্লভ (বি নেগেটিভ) রক্তদান সম্পন্ন করেন।

এসময় উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্টপোষক মোহাম্মদ হানিফ পারভেজ ও কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন প্রমুখ।

নিসচা বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল সাংবাদিকতার মহান পেশায় জড়িত থেকেও শত ব্যস্ততার মাঝে তিনি স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

Advertisements

উল্লেখ্য: নিসচা বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন ও সাধারণ সম্পাদক আইনুল ইসলাম গণমাধ্যম’কে জানান, নিসচার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনতার নেতা ইলিয়াস কাঞ্চন মহোদয়ের নেতৃত্বে নিসচা বড়লেখা উপজেলা শাখা সামাজিক-মানবিক ও স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনা মুক্ত উপজেলা গড়তে কাজ করে যাচ্ছে।

তাঁরা আরোও জানান, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচা’র কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বড়লেখা উপজেলায়ও নিসচা’র বিভিন্ন সামাজিক-মানবিক স্বেচ্ছাসেবী কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচা’র কার্যক্রম’কে আরও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন