English

33 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

বড়লেখায় যানজট নিরসনে ট্রাফিক সার্জনের সাথে নিসচা শাখার নেতৃবৃন্দের মতবিনিময়

- Advertisements -
Advertisements

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ সড়ক দুর্ঘটনারোধে ও পৌর শহরে যানজট নিরসনে উপজেলা ট্রাফিক সার্জন মোঃ মোস্তাফিজুর রহমান, সহকারি সার্জন বিপ্লব দাস ও সদস্য বিল্লাল হোসেনের সাথে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দের সচেতনতা বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ আগস্ট) সন্ধ্যা ৭ ঘটিকায় পৌর শহরের অস্থায়ী কার্যালয়ে নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনের তত্বাবধানে এবং সাধারণ সম্পাদক আইনুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি প্রভাষক বদরুল ইসলাম মনু, পৃষ্টপোষক কবির হোসেন, মোহাম্মদ হানিফ পারভেজ, সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ, প্রচার সম্পাদক নূরে আলম মোহন ও কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিন, রেদওয়ান আহমদ রুম্মান প্রমুখ।

Advertisements

এসময় ট্রাফিক সার্জন মোঃ মোস্তাফিজুর রহমান নিসচার জনহিতকর সকল কার্যক্রমের প্রতি ভূয়সী প্রশংসা করে বলেন, জনসচেতনতামূলক যে কোন বিষয়ে তিনি নিসচার পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন। এবং জনস্বার্থে নিসচা বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতা বৃদ্ধিমূলক কার্যক্রমে ট্রাফিক পুলিশ একতাবদ্ধ হয়ে কাজ করবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন