English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

শ্রীমঙ্গলে নিসচার শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত

- Advertisements -

ইমন আহমদ ফাহিম: জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সড়ক দুর্ঘটনারোধে জাতীয় পুরস্কারপ্রাপ্ত শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সড়ক নিরাপত্তা বিষয়ক সমাবেশ অনুষ্টিত হয়।

Advertisements

সোমবার (৩০ অক্টোবর) সকাল ৯ টায় জাতীয় পুরুস্কারপ্রাপ্ত চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জাতীয় সামাজিক সংগঠন নিরপদ সড়ক চাই (নিসচা) শ্রীমঙ্গল উপজেলা শাখার আয়োজনে শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শিক্ষার্থী সমাবেশে নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি মো: আমজাদ হোসেন রনির সভাপতিত্বে ও চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক প্রনবেশ চৌধুরীর অন্তর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদার।

Advertisements

এসময় উপস্থিত ছিলেন নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার সহ সভাপতি অর্জুন ঘোষ, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক ঝলক দত্ত, দপ্তর সম্পাদক: মোঃ দুলা মিয়া, সদস্য মো: কামরুল হাসান ও ইয়াছিন আহমদ শরীফ। প্রধান অতিথি জহর তরফদার এসময় শিক্ষার্থীদের মাঝে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে ও নিরাপত্তা বিষয়ক নানান বিষয়াদি তুলে ধরেন। কীভাবে শিক্ষার্থীরা সচেতনতা ও সতর্কতার মাধ্যমে সড়ক দুর্ঘটনা মোকাবিলা করা সম্ভব তা তিনি শিক্ষার্থীদের মাঝে তুলে ধরেন। দেড় শতাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষাপোকরণ হিসেব একটি কলম, একটি কাঠ পেন্সিল ও একটি রাবার উপহার দেওয়া হয়।

সবশেষে সভাপতি আমজাদ হোসেন রনি শিক্ষকদের প্রতি অনুরোধ করে বলেন, পাঠদানের পাশাপাশি ছাত্র-ছাত্রীদের সড়ক নিরাপত্তা বিষয়ে সচতনতা বৃদ্ধির লক্ষ্যে আলোচনার মাধ্যেমে যেন পাঠদান করা হয়। প্রয়োজনে এ বিষয়ে নিসচার কর্মীরা সার্বিকভাবে সহযোগিতা করবে। সমাবেশ সফল করায় নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার পক্ষ থেকে চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের কাছে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন