English

39 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

নিসচা ডুমুরিয়া শাখার ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ

- Advertisements -

খান মহিদুল ইসলাম, ডুমুরিয়া: খুলনার ডুমুরিয়ায় নিরাপদ সড়ক চাই (নিসচা’র) ডুমুরিয়া উপজেলা শাখার আয়োজনে খুলনা জেলা ট্রাফিক পুলিশের সহযোগিতায় জনসচেতনতায় ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়েছে।

Advertisements

২৯ আগস্ট সোমবার সকাল ১১ টায় খুলনা সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয় মহিলা কলেজ মোড় এলাকায়,খুলনা জেলা ট্রাফিক পুলিশের সহযোগিতায় সড়ক দুর্ঘটনা রোধে, ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণের মাধ্যমে যাত্রী ও চালকদেরকে সচেতনত করা হয়।

Advertisements

সড়ক দুর্ঘটনা রোধে সরকারের পাশাপাশি নিরাপদ সড়ক চাই’র কর্মীরা দেশব্যাপী সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। আজ সোমবার সকাল থেকে সড়ক দুর্ঘটনা রোধে, সড়কে শৃঙ্খলা ফেরাতে খুলনা জেলা ট্রাফিক পুলিশ নিরলস ভাবে কাজ করে চলেছে। এসময় সড়কে শৃঙ্খলা ফেরাতে অবৈধ যানবাহনের বিরুদ্ধে খুলনা জেলা ট্রাফিক মহাসড়কে চলাচলরত অবৈধ যানবাহনের বিরুদ্ধে মামলা রুজু এবং বৈধ কাগজ না থাকায় যানবাহন আটক করে থানা হেফাজতে রাখেন।এসময় সড়ক আইন মেনে পথ চলার আহ্বান জানিয়ে নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে সড়কে চলাচলরত যানবাহন চালক, পথচারী, শ্রমিক এবং জনসাধারণের মাঝে ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ কার্যক্রমের উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা নির্বাচন অফিসার কল্লোল বিশ্বাস, সাংবাদিক সুমন ভ্রম, খুলনা জেলা ট্রাফিক পুলিশ সার্জেন্ট মোল্লা জাহাঙ্গীর আলম, মোঃ আকবর আলী, এটিএসআই জাহিদ হোসেন, এ টি এস আই মোস্তাফিজ সহ সঙ্গীয় ফোর্স এবং নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখা’র সভাপতি খান মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল, প্রচার সম্পাদক খান আরিফুজ্জামান নয়ন, কার্যকরী সদস্য তাজিমুল ইসলাম সোহেল, আব্দুর রহমান বেপারী, মোঃ আফজাল হোসেন, সৌমিত দাস,এম এ জলিল, আব্দুর রহমান বেপারী, টিটু বিশ্বাস প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন