English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

আওয়ামী লীগ সরকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে: শিল্প প্রতিমন্ত্রী

- Advertisements -

শিল্প প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপি বলেছেন, দেশের স্বাধীনতাসহ কল্যাণকর সব‌ই বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে অর্জিত হয়েছে বলেই আওয়ামী লীগ সরকার এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আজ ২০ জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ তারিখ শুক্রবার সকালে রাজধানীর মিরপুর ৬০ ফুট রোড এলাকায় মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

Advertisements

অন্নহীনে অন্ন দান আর বস্ত্রহীনে বস্ত্র দান মহৎ কাজ উল্লেখ করে কামাল আহমেদ মজুমদার এমপি বলেন, তার নির্বাচনী এলাকা ঢাকা-১৫ আসনের প্রতিটি ওয়ার্ডেই সম্পূর্ণ নিজস্ব ব্যবস্থাপনায় খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি শীতবস্ত্র বিতরণ কার্যক্রম‌ও অব্যাহত রয়েছে।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ এক বাংলাদেশ, সেই স্বপ্ন আজ বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বেই উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য অগ্রযাত্রার বাংলাদেশ এখন সমগ্র বিশ্বে উন্নয়নের রোল মডেল।
তিনি বলেন, বৈশ্বিক করোনা মহামারী চলাকালেও দেশের মানুষের খাওয়া-পরার কোন অভাব হয়নি।

প্রধানমন্ত্রীর দেয়া বিভিন্ন ধরনের প্রণোদনা, অর্থ ও খাদ্য সহায়তার ফলে জনগণের স্বাভাবিক জীবনযাত্রা বজায় রাখা সম্ভব হয়েছে। বিদ্যমান পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বিত্তবানদেরকেও গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাধ্যমোতাবেক সাহায্য-সহযোগিতা করতে হবে।

Advertisements

কামাল আহমেদ মজুমদার এমপি আরও বলেন, বঙ্গবন্ধু ও তাঁর কন্যার মতোই মানুষকে ভালবেসে প্রত্যেককে নিজ নিজ অবস্থানে থেকে দেশ ও জাতির কল্যাণে আন্তরিকভাবে কাজ করতে হবে, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যহত রাখতে হবে, সকলের ঐকান্তিক প্রচেষ্টায় গড়ে তুলতে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

প্রধান অতিথির বক্তৃতা শেষে শিল্প প্রতিমন্ত্রী ১৩ নম্বর ওয়ার্ডের পাঁচ শতাধিক গরিব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে নিজের পক্ষ থেকে ১০ কেজি চাউল এবং ৩ কেজি আলু সম্বলিত একটি করে প্যাকেট বিতরণের পরপর‌ই শীতবস্ত্র‌ও বিতরণ করেন।

১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শামসু’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ ফরহাদ হোসেন বক্তৃতা করেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন