English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

‘আমাদের গান গাইতে হবে বাচ্চাদের ঘুম পাড়ানোর জন্য আওয়ামী লীগ এলো দেশে’

- Advertisements -

দেশের অবস্থার কথা তুলে ধরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার এখন বর্গিদের সরকারে পরিণত হয়েছে। আমরা ছোট বেলায় মা, নানীদের মুখে খোকা ঘুমাল পাড়া জুড়াল, বর্গি এলো দেশে এই ছড়া শুনে ঘুমিয়েছি। কিন্তু এখন আমাদের গান গাইতে হবে বাচ্চাদের ঘুম পাড়ানোর জন্য আওয়ামী লীগ এলো দেশে।

Advertisements

আজ সোমবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই সরকার দুর্নীতি করতে গিয়ে কোনো খাত বাকি রাখেনি। করোনার মধ্যে আপনার দেখেছেন মানুষের স্বাস্থ্য নিয়ে কীভাবে দুর্নীতি করেছে। উত্তরায় সেখানে গার্ডার পরে পাঁচজন মানুষের মৃত্যু হয়েছে সেখানে প্রতি এক কিলোমিটার রাস্তা নির্মাণের জন্য খরচ হয়েছে ২১৩ কোটি টাকা। আমি জানি না এই ধরনের খরচ কোনো দেশে হয় কি-না।

Advertisements

তিনি বলেন, আওয়ামী লীগ আবার ১৫ আগস্টের পুনরাভিত্তি হতে পারে বলে আশঙ্কা করছে। তাহলে আপনারা এই ১৫ বছরে কী এমন দেশ পরিচালনা করলেন যে এই ধরনের শঙ্কা তৈরি হয়?

মির্জা ফখরুল বলেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই দেশে এত ঘটনা ঘটছে তা নিয়ে সংসদে আলাপ আলোচনা হয় না। তাই পার্লামেন্টকে বিলুপ্ত করতে হবে এবং এই সরকারকে অবশ্যই পদত্যাগ করে একটা তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। আর তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন