English

26 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

দেশের জনগণ, শেখ হাসিনাকে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করতে দিবে না: সুব্রত চৌধুরী

- Advertisements -

অবৈধ আওয়ামী সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার পুনঃপ্রতিষ্ঠার একদফা দাবীতে, নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে আজ ৪ জানুয়ারি ২০২৪ গণসংযোগ কর্মসূচি সফল করতে বেলা ১১ টায় রাজধানীর বিজয়নগর পানির ট্যাঙ্কি থেকে শুরু করে পুরানা পল্টন মোড় হয়ে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণ ও আশেপাশের এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

লিফলেট বিতরণ শেষে গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, শেখ হাসিনা নিজেই বলে ভোটাচোরদের মানুষ পছন্দ করে না, সত্যিই করে না। আমি বলি আপনি ভোট ডাকাত, ভোট ডাকাতদের শুধু অপছন্দই করেনা ঘৃণা করে। আপনি শুধু ভোট চুরি-ডাকাতি করেন নাই দেশের জনগণের অধিকার কেড়ে নিয়েছেন।

Advertisements

আপনি নির্বাচনের নামে হাজার হাজার কোটি টাকা খরচ করে পাঁচ বছর পর পর অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে তামাশাভরা নির্বাচনের আয়োজন করেন। জনগণ শেখ হাসিনা সরকারের ভাঁওতাবাজি বুঝে ফেলেছে, পুনরায় সে সুযোগ আর দেওয়া হবে না। আপনি আওয়ামী লীগকে ধ্বংস করে দানবীয় শন্তিতে পরিণত করেছেন, এই দানবীয় শক্তির হাত থেকে মুক্ত করতে হবে।

জনগণকে জোর জবরদস্তি করে ডামি নির্বাচনে অংশগ্রহণ করাতে পারবেন না, দেশের জনগণ গণতন্ত্র ভোটাধিকার ফিরিয়ে আনতে এই আওয়ামী লীগের দলীয় নির্বাচন বর্জন করেছে। জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে ১৮ কোটি জনগণকে জিম্মি করার ষড়যন্ত্র ব্যর্থ করে আপনাকে পদত্যাগে বাধ্য করবে। ৭ জানুয়ারি বাংলাদেশের জমিনে জনগণ ভোট দিবে না, শান্তিপূর্ণ গণ-আন্দোলনে শেখ হাসিনার সকল ষড়যন্ত্র নতসাৎ হয়ে যাবে। দেশের সমগ্র জনগণ শেখ হাসিনাকে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করতে দিবে না।

Advertisements

এসময় আরও বক্তব্য রাখেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, বাংলাদেশ পিপলস পার্টির কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাষানী, বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব মোঃ আব্দুল কাদের, গণফোরাম তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ। সঞ্চালনা করেন গণফোরাম ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী।

উপস্থিত ছিলেন গণফোরাম সিনিয়র যুগ্ম সাধারণ আইয়ুব খান ফারুক, কেন্দ্রীয় কমিটির সদস্য কামাল উদ্দিন সুমন, আনোয়ার ইব্রাহীম, ইমাম হোসেন, সোলায়মান অয়ন, প্রদীপ ঘোষ, শাকিল হোসেন সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস প্রেসিডিয়াম মেম্বার নাজমা আক্তার, হারুন-অর রশিদ, আলমগীর হোসেন সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন