English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ভুল ত্রুটি ভুলে আন্দোলনের প্রস্তুতি নিতে মির্জা ফখরুলের আহ্বান

- Advertisements -

কটূক্তি ও মিথ্যাচার না করে মানুষের কল্যাণে আওয়ামী লীগকে কাজ করার আহ্বান জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, একটি সুষ্ঠু নির্বাচন কমিশন গঠন করুন যারা নিরপেক্ষ থাকবে ও নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেশটাকে রক্ষা করবে। আপনারা মানুষকে রক্ষা করুন না হলে এই মানুষই আপনাদেরকে ঘাড় ধরে নামাবে।

Advertisements

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। নিজেদের ভুল ক্রুটি ভুলে গিয়ে দলের নেতাকর্মীদের সংগঠিত হয়ে দুর্বার আন্দোলনের জন্য প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, ‘যুবক, ছাত্র, তরুণরা ছাড়া পরিবর্তন আসে না আর এরাই এই দেশে আন্দোলনের মাধ্যমে পরিবর্তন নিয়ে আসবে। আমরা এই সরকারকে পরিবর্তন করতে সক্ষম হব।’

Advertisements

করোনার এসে সরকারের সুবিধা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী ২ বছর করোনায় গণভবন থেকে বের হোন নাই। সাধারণ মানুষ তো ঘরে বসে থাকলে চলবে না। সরকার ঘরে বসে থাকছে আর আমাদের হুঁশিয়ারি দিচ্ছে বাহিরে না বের হওয়ার।

বিএনপির মহাসচিব পুলিশের সমালোচনা করে বলেন, দুর্নীতি করে পুলিশ সদস্যরা নামে-বেনামে কোটি কোটি টাকার সম্পত্তি বানিয়েছে। পুলিশ নিজেই এখন চুড়ি করে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন