English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

রাজনীতি ছেড়ে দেবো, তবে এসব আর সহ্য করবো না: শামীম ওসমান

- Advertisements -

‘আমরা শেখ হাসিনার কর্মী বঙ্গবন্ধুর আদর্শের মানুষ। ওরা সামনে থেকে যদি ১০ হাজারও আসে আওয়ামী লীগের একটা কর্মীই যথেষ্ট। কিন্তু তারা সামনে থেকে না এসে আওয়ামী লীগের অফিসে বোমা হামলা করে আমার ২০টা ছেলেকে মেরে ফেললো।’

Advertisements

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে শহরের ২নং রেলগেট এলাকায় জনসমাবেশে উপস্থিত থেকে ২০০১ সালের ১৯ জুন নারায়গঞ্জে বোমা হামলার প্রসঙ্গ টেনে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

‘বীর বাঙালি ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো’ স্লোগানে আওয়ামী লীগের শক্তির জানান দিতে এই সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শামীম ওসমান বলেন, অক্টোবর নাগাদ ওরা আমাদের মানচিত্রে আঘাত দেবে। ওরা ক্ষমতায় আসার জন্য নয়, দেশকে ধ্বংস করতে চায়। আমরা বাংলাদেশকে বাঁচাতে চাই। শেখ হাসিনা আমাদের স্বপ্ন। নারায়ণগঞ্জে যেভাবে আমাদের নেত্রীকে গালাগাল করা হচ্ছে সেটা আর সহ্য করা হবে না। প্রয়োজনে রাজনীতি ছেড়ে দেবো, তবে এসব আর সহ্য করবো না।

Advertisements

তিনি আরও বলেন, আমাদের যারা মেরেছে, ১৪ বছর হলো কাউকে ফুলের টোকা দেই নাই। আমাদের দলের ভেতরে ঘাঁপটি মেরে থাকা কারও কারও ওপর ভরসা করে এসব অরাজকতা করবেন সেগুলোও মেনে নেওয়া হবে না।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগরের সেক্রেটারি খোকন সাহা ও বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশিদসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন