English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

গাইবান্ধায় সেতুর নিচ থেকে নবজাতক উদ্ধার

- Advertisements -

মাহমুদ হাসান নাঈম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে সেতুর নীচ থেকে জীবিত অবস্থায় এক নবজাতক ছেলে সন্তান উদ্ধার করা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের অভিরামপুর গ্রামের সেতুর নীচ থেকে নবজাতকটিকে উদ্ধার করে স্থানীয়রা।

Advertisements

পরে তাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা জানান, সেতুর নিচে নবজাতকের কান্না শুনে লোকজন গিয়ে নবজাতকটিকে দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা শেষে অভিরামপুরের গ্রামে আব্দুল জব্বারের পুত্র সাহরুল কবিরাজের কাছে দেয়া হয়েছে।

সাহরুল ইসলাম জানান, বাচ্চাটি সুস্থ রয়েছে। আমার কোন সন্তান নেই। যদি কোন আইনি জটিলতা না থাকে তাহলে বাচ্চাটিক দত্তক নিতে চাই।

Advertisements

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাফরিন জাহিদ জিতি জানান, যারা নবজাতকে হাসপাতালের আউটডোরে চিকিৎসার জন্য নিয়ে এসেছিল, চিকিৎসা শেষে আবার তারা নিয়ে চলে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ নবজাতক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, চিকিৎসা শেষে একটি পরিবারের কাছে পরিচর্যার জন্য দেয়া হয়েছে। নবজাতকটির যাবতীয় নিরাপত্তা নিশ্চিত করতে সব ধরণের ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন