English

40 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ফুলবাড়ীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

- Advertisements -

“মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ” এই শ্লোগানকে সামনে রেখে২২ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১২ টায় জাতীয় নিরাপদ সড়ক দিবসে দিনাজপুরের প্রথম সংগঠন ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে শহরে রেলি প্রদক্ষিণ শেষে ডাবল ব্রিজ সংলগ্ন চৌধুরী মার্কেটের সামনে এক মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন শেষে মন্ত্রী মার্কেটে সংগঠনের সভাপতি লিমন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের অন্যতম উপদেষ্টা,ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক জননেতা মুশফিকুর রহমান বাবুল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুখুরী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সিরাজুল ইসলাম,ফুলবাড়ী পৌরসভার সাবেক প্যানেল মেয়র সেকেন্দার আলী দুলাল, মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ ও দিনাজপুর প্রেসক্লাব, সুজন ও জেলা ক্লাবের নির্বাহী সদস্য মাসউদ রানা।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বর্ণমালা স্কুল এন্ড কলেজের শিক্ষক বেলাল উদ্দিন,ফুলবাড়ী প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক মোশাররফ হোসেন,ছাত্রনেতা আবির ইসলাম রাশেদ, সংগঠনের দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক আব্দুল হানিফ সুজন, প্রচার সম্পাদক সোহাগ কিবরিয়া ও ক্রীড়া সম্পাদক শাহজাহান আলী।
অনুষ্ঠানে প্রধান অতিথি মুশফিকুর রহমান বাবুল তিনি তার বক্তব্যে বলেন, একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না। তাই সচেতনতার বিকল্প নেই ।এক্ষেত্রে সচেতনতা খুবই জরুরী একটি বিষয়। আমি বিশ্বাস করি,সড়ক নিরাপদ হলে রাস্ট্র নিরাপদ হবে। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন (নিশচা)ফুলবাড়ী উপজেলা শাখার অর্থ সম্পাদক মাওলানা আল আমিন বিন আমজাদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন