English

27 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ব্যবহারকারীদের জন্য ইমো’র ঈদ উপহার

- Advertisements -

ব্যবহারকারীদের জন্য বিশেষ ঈদ উপহার-ঈদ ইমোজি (ঈদ থিমের ইমোজি) নিয়ে এসেছে দেশের অন্যতম জনপ্রিয় অ্যাপ ইমো। আসন্ন ঈদ উৎসবে ব্যবহারকারীদের তাদের প্রিয়জনদের সাথে কানেক্ট করার মাধ্যমে দেশের সীমা পেরিয়ে দেশের বাইরে থাকা কাছের মানুষের সাথেও সম্পর্ক শক্তিশালী করতে সাহায্য করবে ইমো’র এই ঈদ উপহার। বিশেষ এই ইমোজিগুলো চলতি মাসের শেষে ইমো অ্যাপে পাওয়া যাবে।

Advertisements

ঈদুল ফিতর দরজায় কড়া নাড়ছে এবং সবাই ইতিমধ্যে ঈদ উদযাপনের প্রস্তুতি গ্রহণ শুরু করেছে। আর উৎসবের আনন্দ বহুগুণ বাড়িয়ে দিতে প্রথমবারের মতো ইমো ঈদ থিমের ইমোজি-‘ঈদ ইমোজি’-এর মতো অসাধারণ ঈদ উপহার নিয়ে এসেছে। অ্যাপে থাকা বিভিন্ন থিমের ইমোজি কথোপকথনকে আরও আনন্দদায়ক ও উপভোগ্য করে তোলে। ইমোজি ব্যবহারকারীদের নিজেদের আবেগ ও মনোভাব প্রকাশের মাধ্যমে আরও ভালোভাবে কানেক্ট হতে সাহায্য করে। এছাড়া, বিভিন্ন বিশেষ উৎসবে এমন থিমযুক্ত ইমোজি সকল সীমানা এবং ভৌগলিক বাধা পেরিয়ে বন্ধু, পরিবার এবং প্রিয়জনদের সাথে উৎসব উদযাপনের সুযোগ করে দেয়।

দেশের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবগুলোর মধ্যে ঈদ-উল-ফিতর অন্যতম। পরিবার-পরিজন, বন্ধু-বান্ধবদের নিয়ে কাছে থেকে, সব ভেদাভেদ ভুলে একে অপরের সাথে কোলাকুলির মাধ্যমেই সকলে ছড়িয়ে দেয় ইদের আনন্দ। দূরে থাকা সন্তান অনেকদিন পর ঈদেই মা-বাবার কাছে আসার সুযোগ পায়, ভাই-বোনদের সাথে এক ছাদের নিচে ঈদের আনন্দ ভাগাভাগির সুযোগ পায়। ছোটরা ঈদি সংগ্রহ করে, এই তো ঈদের আনন্দ। এমন আনন্দ আয়োজনে কেউ যদি পরিবারের পাশে না থাকেন, তবে স্বাভাবিকভাবেই তার ঈদ আনন্দ অসম্পূর্ণ থেকে যায়। এমন পরিস্থিতিতে ‘ঈদ ইমোজি’ তাকে কিছুটা স্বস্তি দিতে পারে।

বিদ্যমান ইমোজি এবং স্টিকারের পাশাপাশি, সবচেয়ে ব্যতিক্রমী উপায়ে ঈদের শুভেচ্ছা জানাতে ইমোতে এসেছে ‘কোলাকুলি’ ইমোজি এবং ‘সালামি’ ইমোজি। ঈদের চাঁদ, খাবার-দাবার এবং শুভেচ্ছাবার্তার মতো অন্যান্য ইমোজিগুলো ব্যবহারকারীদের মজাদার ও আনন্দদায়ক উপায়ে ঈদ উৎসবের আনন্দ প্রকাশ করতে সাহায্য করবে। এই ইমোজিগুলো ঈদের সাথে জড়িত প্রচলিত বিষয়গুলো ব্যক্ত করে সবাইকে আনন্দ ভাগাভাগির মাধ্যমে সুন্দর সময় কাটাতে সাহায্য করবে। এবারের ঈদে ইমো’র ভিন্নধর্মী ঈদ ইমোজি প্যাকের সাথে মানুষ ঈদ উদযাপনের পাশাপাশি আরও স্বাচ্ছন্দ্যদায়ক উপায়ে যোগাযোগ করতে এবং মনের কথা প্রকাশ করতে পারবেন।

Advertisements

কথোপকথনকে আরও উপভোগ্য করে তুলতে ব্যবহারকারীরা চ্যাটের নিচের ইমোজি বারের ‘+’ -এ ট্যাপ করার পর স্টিকার স্টোরের ‘মোর’ অপশানে ক্লিক করে ‘ঈদ ইমোজি’ যুক্ত করতে পারবেন। ব্যবহারকারীরা তাদের কথোপকথনের ভিত্তিতে পছন্দ অনুযায়ী স্টিকার পাঠাতে পারবেন।

ইমো সবসময় সকল উপায়ে ব্যবহারকারীদের উন্নত অভিজ্ঞতা প্রদানকে প্রাধান্য দিয়ে থাকে। এবার ব্যবহারকারীদের যোগাযোগের অভিজ্ঞতাকে আরও উন্নত করতে ইমো এনেছে ঈদ থিমের ইন-অ্যাপ ইমোজি। ঈদ উৎসবে মানুষ এখন একে অপরের সাথে আরও শক্তিশালী বন্ধন গড়ে তুলতে পারবে। ইমোর প্রত্যাশা, এই উদ্যোগটি সবাইকে কানেক্টেড এবং নিজেদের সংস্কৃতি ও ঐতিহ্যের কাছাকাছি থাকতে সহায়তা করবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন