English

38 C
Dhaka
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
- Advertisement -

কয়েক মিনিটে জুতা-কাপড় শুকাবে এই মেশিন!

- Advertisements -
Advertisements
Advertisements

মেঘলা দিনে বা খুব দরকারে দ্রুত কাপড় শুকানোটা অনেকটাই ঝামেলাযুক্ত কাজ। তবে যাদের বাড়িতে ওয়াশিং মেশিন আছে, তারা ড্রায়ারে শুকিয়ে নিতে পারেন। কিন্তু যাদের বাড়িতে নেই, তারাই পড়েন সমস্যায়। আর বাইরে বা পাহাড়ে ঘুরতে গেলে তো কোনও কথাই নেই। কোনোভাবেই জামা কাপড় শুকাতে চায় না। তাই কয়েক মিনিটের মধ্যেই জামা কাপড় শুকানো যায়, এমন কয়েকটি পোর্টেবল ক্লথ (কাপড়) মিনি ড্রায়ারের খোঁজ দেওয়া হলো।

জেনে নিন নামগুলো-

AVIRA ইলেকট্রিক পোর্টেবল ক্লথ ড্রায়ার: এই ড্রায়ারগুলো খুব বেশি বড় হয় না। এমনকি আপনি এগুলোকে ব্যাগে ভরে সঙ্গে নিয়েও যেতে পারেন। এর মাধ্যমে আপনি সহজেই কয়েক মিনিটের মধ্যে জামাকাপড়, জুতা, বিছানা ইত্যাদি সব কিছুই শুকাতে পারেন।

Auslese পোর্টেবল ক্লথ মিনি ড্রায়ার: এই ড্রায়ারে আপনি টিউব মুডও পাবেন, যাতে আপনি সহজেই কয়েক মিনিটের মধ্যে জুতা, মোজা, জামাকাপড়, বিছানা ইত্যাদি সব কিছুই শুকাতে পারেন। এটি একটি পোর্টেবল ডিভাইস, যাতে ৪০০ ওয়াট শক্তি সাপোর্ট করে।

২২০ ভোল্ট বৈদ্যুতিক পোর্টেবল ড্রায়ার: ২৫০ ওয়াট ড্রাইং পাওয়ার সাপোর্ট করে এই ডিভাইসটিতে। এর সাহায্যে আপনি খুব তাড়াতাড়ি জামা কাপড় শুকিয়ে ফেলতে পারবেন। এটিও আকারে খুব ছোট।

Xpressdryr Aurate প্রো ম্যাক্স পোর্টেবল ড্রায়ার: আপনি এই ড্রায়ারে পাবেন অনেক ফিচার। এতে আপনি আপনার শিশুর কাপড়ও আরামে শুকাতে পারবেন। তবে কেনার আগে কাস্টোমার রিভিউ দেখে নেবেন। বিভিন্ন জায়গায় অফার দেখে তবেই কিনবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন