English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

দর্শকের মন্তব্যে কান্নায় ভেঙে পড়লেন ওসাকা

- Advertisements -
Advertisements

ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্স থেকে ছিটকে গেছেন নাওমি ওসাকা। ভেরোনিকা কুডার্মেটোভার বিপক্ষে ৬-০ ও ৬-৪ সেটে হারার পর দর্শক সারি থেকে আপত্তিকর মন্তব্য শুনতে হয়েছে। ২৪ বর্ষী জাপানি তারকা তা শুনে কান্নায় ভেঙে পড়েন।

রাশিয়ান তারকা কুডার্মেটোভার বিপক্ষে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে প্রথম সেটে ০-৩ ব্যবধানে পিছিয়ে পড়ার পর দর্শক সারি থেকে আপত্তিকর মন্তব্যের শিকার হন র‌্যাঙ্কিংয়ের ৭৮ নাম্বার তারকা। পরে ম্যাচ আম্পায়ারকে অবহিত করলে কিছু সময় বন্ধ রেখে ফের কোর্টে বল গড়ায়। পরে ০-৬ ব্যবধানে হেরে কান্নায় ভেঙে পড়েন ওসাকা।

Advertisements

প্রতিযোগিতাটির ২০১৮ আসরের চ্যাম্পিয়ন ওসাকা আগের একটি ঘটনা স্মরণ করিয়ে দিয়েছেন এদিন। ২০০১ সালে ভেনাস ও সেরেনা উইলিয়ামসের সাথেও ঘটেছিল একইরকম ঘটনা।

‘আগেও এরকম পরিস্থিতির মুখোমুখি হয়েছি। যে কারণে এই ঘটনা আমাকে খুব একটা বিরক্ত করেনি। কিন্তু এখানে নিয়মিত ক্রীড়াবিদদের উত্যক্ত করা হচ্ছে। ভেনাস ও সেরেনাকে উত্যক্ত করার ভিডিও দেখেছি। আপনি না দেখে থাকলে দেখা উচিত। যেটি আমাকে তাড়া করে বেড়িয়েছে অনেকদিন। বারবার আমার মাথায় তাদের উত্যক্ত করার কথা ফিরে এসেছে।’

‘আমি কুডার্মেটোভাকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই। সে দুর্দান্ত খেলেছে।’

গত বছর ইউএস ওপেনের তৃতীয় রাউন্ড থেকে বাদ পড়ার পর অবসাদ ভুলতে কিছু সময় টেনিস থেকে দূরে ছিলেন ওসাকা। ফিরে কোর্ট-গ্যালারি কোনো দিকের অভিজ্ঞতাই সুখকর হল না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন