English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর  ব্যাডমিন্টন ফাইনাল ও পদক প্রদান অনুষ্ঠান

- Advertisements -

বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ‌্যালয় স্পোর্টস চ‌্যাম্পিয়নশিপের ব‌্যাডমিন্টন ইভেন্টের নারী একক ও দ্বৈতে দুই বিভাগেই চ‌্যাম্পিয়ন হয়েছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ‌্যালয়ের খেলোয়াড়রা। অপরদিকে পুরুষ একক, দ্বৈত ও মিশ্র দ্বৈত তিন বিভাগেই চ‌্যাম্পিয়ন হন ড‌্যাফোডিল ইন্টারন‌্যাশনাল ইউনিভার্সিটির খেলোয়াড়রা।

Advertisements

রাজধানীর ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ‌্যালয়ে অনুষ্ঠিত ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ‌্যে ‍পুরস্কার বিতরণ করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো: আতিকুল ইসলাম।
অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেন, “এই প্রতিযোগিতার মাধ্যমে দেশের অনেক সম্ভাবনাময় খেলোয়াড়রা তাদের প্রতিভাগুলো তুলে ধরার সুযোগ পেয়েছে। সঠিক পরিচর্যার মাধ্যমে জাতীয় পর্যায়ের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ে যাতে এইসব খেলোয়াড়রা দেশকে তুলে ধরতে পারে সে বিষয়ে বর্তমানে ব্যাপক গুরুত্ব দেয়া হয়েছে।”

Advertisements

অনুষ্ঠানের সভাপতি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব এবং বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর সাংগঠনিক কমিটির সদস্য সচিব জনাব মেজবাহ উদ্দিন বলেন, “তোমরাই জাতির কর্ণধার। তোমাদের হাত ধরেই গড়ে উঠবে বঙ্গবন্ধুর স্বপ্নের সমৃদ্ধ সোনার বাংলা, এটিই আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর প্রত্যয়। আর এই প্রত্যয়কে বাস্তব রূপ দিতে তোমাদের প্রতিজ্ঞা করতে হবে, নিজেদের গড়ে তুলতে হবে সোনার মানুষ হিসেবে।”

যুব ও ক্রীড়া সচিব এবং বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ‌্যালয় স্পোর্টস চ‌্যাম্পিয়নশীপের সাংগঠনিক কমিটির সদস‌্য সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন‌্যান‌্যের মধ‌্যে উপস্থিত ছিলেন ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ‌্যালয়ের উপাচার্য ডক্টর এম এম শহীদুল ইসলাম। তৃতীয় আসরের ব‌্যাডমিন্টন প্রতিযোগিতায় ৯৬টি বিশ্ববিদ‌্যালয়ের মোট ২৬২ জন শাটলার অংশগ্রহণ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন