English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

ভারতে খেলার মাঠেই মারা গেলেন বাংলাদেশের সাবেক ফুটবলার

- Advertisements -

ঢাকা সোনালী অতীত ক্লাবের ফুটবল দল ‘মেরিকো অ্যাগ্রো গোল্ডকাপ নক আউট ভ্যাটার্নস ফুটবল টুর্নামেন্ট’ খেলতে ভারতের শিলিগুড়িতে গেছে। সে দলে ছিলেন সাবেক ফুটবলার মো. হানিফ রশিদ ডাবলু। হানিফ রশিদ ডাবলু রোববার বিকেলে খেলার মাঠেই মৃত্যুর কোলে ঢলে পড়েন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

Advertisements

তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। হানিফ রশিদ ডাবলু ফকিরাপুলের স্থায়ী বাসিন্দা ছিলেন।

Advertisements

সাবেক ও তারকা ফুটবলার ঢাকা সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াছ হোসেন জাগো নিউজকে বলেন, ‘১২ মিনিটের মতো খেলার পর এ দুর্ঘটনা ঘটে। ডাবলু ভাই একটি কর্নার কিক মেরে দৌড়ে মাঝ মাঠে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। খেলা বন্ধ করে সবাই গিয়ে দেখেন তার মুখ দিয়ে লালা বের হচ্ছে। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।’

হানিফ রশিদ ডাবলু ঢাকার ফুটবলে পরিচিত মুখ ছিলেন। তিনি রহমতগঞ্জ, আরামবাগ ও ইয়ংমেন্স ক্লাবের হয়ে ওই সময়ে প্রথম বিভাগে অংশ নেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ঢাকা সোনালী অতীত ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন।

সোনালী অতীত ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও আরেক তারকা ফুটবলার মো. হাসানুজ্জামান খান বাবলু বলেন, টুর্নামেন্টে খেলা বাতিল করে পুরো দল সোমবার ঢাকায় ফিরে আসবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন