English

30 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

সড়ক দুর্ঘটনার শিকার কিংবদন্তি গলফার টাইগার উডস

- Advertisements -

কিংবদন্তি গলফার টাইগার উডস যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে এক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। পায়ে জখম হয়েছে তার। চিকিৎসকরা বলছেন, তার কয়েকটি সার্জারি দরকার হতে পারে। স্থানীয় একটি হাসপাতালে এ গলফারের অস্ত্রোপচার চলছে।

Advertisements

আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি বলছে, স্থানীয় সময় গতকাল মঙ্গলবার সকালে দুর্ঘটনার শিকার হন উডস। রোলিং হিলস এস্টেট সীমান্তে ঘটনাটি ঘটে। কিংবদন্তি এ গলফারের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। উডস নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। দুর্ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিস ও প্যারামেডিকসরা তাকে উদ্ধার করে।

বিবিসিকে উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ বলেন, আপাতত তার (উডস) ব্যাপারে কিছু বলা যাচ্ছে না। হাসপাতালে নেওয়ার পর অস্ত্রপচার শুরু হয়েছে। আমরা আশা করছি তিনি দ্রুতই মাঠে ফিরবেন।

লস অ্যাঞ্জেলসের শেরিফ অ্যালেক্স ভ্যালানুয়েভা উডসের দুর্ঘটনার কোনো কারণ খুঁজে পাননি। পুলিশের ধারণা, গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়েই খাদে পড়ে গেছে। গাড়ির ক্ষতি দেখে বোঝা যাচ্ছে, উডস বেশ জোরেই গাড়িটি চালাচ্ছিলেন। যে রাস্তায় তার গাড়িটি চলছিল, সেটি যথেষ্ট আঁকাবাঁকা। উডস জিভি৮০ এসইউভি মডেলের গাড়ি চালাচ্ছিলেন।

Advertisements

ফায়ার বিভাগের প্রধান ড্যারিল ওসবি বিবিসিকে বলেন, ‘আমরা যখন তাকে উদ্ধার করি- তিনি কথা বলছিলেন। তার জীবন বিপন্ন হওয়ার মতো কোনো আঘাতও দেখিনি। কিন্তু তার পা বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। সেখানে অস্ত্রোপচার করতে হবে।’

২০০৯ ও ২০১৩ সালেও দুর্ঘটনার শিকার হন উডস। ২০১৭ সালে গাড়ি পার্কিং নিয়ে বিবাদে জড়িয়ে গ্রেপ্তারও হয়েছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন