English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী সব উপজেলায় মিনি স্টেডিয়াম হবে: ক্রীড়া প্রতিমন্ত্রী

- Advertisements -

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  জাহিদ আহসান রাসেল বলেছেন, প্রধানমন্ত্রীর অঙ্গিকার অনুযায়ী সারা দেশের প্রতিটা উপজেলায় একটি করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। এই কার্যক্রম সারাদেশে চলমান রয়েছে।

Advertisements

আজ টাঙ্গাইল সদর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করার পূর্বে জেলা সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নিদের্শনা অনুযায়ী প্রথম পর্যায়ে আমরা ১২৬টি স্টেডিয়াম করেছিলাম এখন ২য় পর্যায়ে ১৮৬টি স্টেডিয়াম নির্মাণের জন্য প্রকল্প হাতে নিয়েছি। এছাড়াও ঢাকার আশে পাশে জেলাগুলোতে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণ করার পরিকল্পনা হাতে নেওয়া হবে শিগগিরই।

Advertisements

টাঙ্গাইলে যে ছাত্রীটি খেলার মাঠে মারা গেছে সেই বিষয়ে দুঃখ প্রকাশ করে তিনি বলেন, রোদের সময় খেলা চালানোটি উচিত নয় বলে মনে করি। অবশ্যই এই গরমে সূর্য পশ্চিমে হেলে যাবার পর খেলা চালানো উচিৎ।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দিন আহমেদ, টাঙ্গাইল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন