English

29 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার কাজ ডিসেম্বরের মধ্যে সম্পন্ন হবে: যুব ও ক্রীড়া মন্ত্রী

- Advertisements -
Advertisements

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের চলমান সংস্কার ও আধুনিকায়নের কাজ এ বছরের ডিসেম্বরের মধ্যেই সম্পন্ন হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান। তিনি আজ দুপুরে প্রথমবারের মতো বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার ও আধুনিকায়ন কাজ পরিদর্শন শেষে গণমাধ্যমের সাথে আলাপকালে এ কথা জানান।

মন্ত্রী বলেন, আমরা আর বিলম্ব করতে চাই না। নির্দিষ্ট সময়ের মধ্যেই শেষ করতে চাই। নির্ধারিত সময়ের মধ্যে স্টেডিয়ামের কাজ শেষ করার লক্ষ্যে একটি কমিটি গঠন করা হবে যেখানে মন্ত্রণালয়ের প্রতিনিধি, জাতীয় ক্রীড়া পরিষদের প্রতিনিধি, বাফুফের প্রতিনিধি ও একজন টেকনিক্যাল এক্সপার্ট থাকবে। উক্ত কমিটি নির্ধারিত সময় অন্তর অন্তর আমাদের নিকট অগ্রগতি প্রতিবেদন দাখিল করবে। আমরা লক্ষ্যমাত্রা থেকে পিছিয়ে পড়ছি কি না, সেটি তারাই আমাদের জানাবে। আমি আশা করি, সকলের সম্মিলিত প্রচেষ্টায় নির্ধারিত সময়ের মধ্যেই স্টেডিয়ামের আধুনিকায়ন ও সংস্কার কাজ শেষ হবে।

Advertisements

প্রায় এক ঘন্টা যাবত মন্ত্রী বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কার কাজ পরিদর্শন করেন। এ সময়ে যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন আহমেদ ও মন্ত্রণালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও জাতীয় ক্রীড়া পরিষদ, বাফুফে ও সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন