English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

সানিয়ার বিদায়, এ কী করলেন শোয়েব!

- Advertisements -

নাসিম রুমি: টেনিস সেনসেশন সানিয়া মির্জা ভারতীয়দের গর্বের ঠিকানা। তার অনুপ্রেরণামূলক কর্মজীবন অগণিত তরুণ-তরুণীদের জন্য একটি আদর্শ। সম্প্রতি হায়দরাবাদের লাল বাহাদুর টেনিস স্টেডিয়ামে শেষ ম্যাচ খেলে তার বর্ণাঢ্য ক্যারিয়ারকে বিদায় জানিয়েছেন সানিয়া।

গত রোববার তার বিদায়ী ম্যাচ অনুষ্ঠিত হয়। সেখানে ক্রীড়া ও বিনোদন জগতের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। টেনিসে অদম্য অবদান রাখায় তার প্রতি শ্রদ্ধা জানাতে এটাই ছিল উপযুক্ত আয়োজন।

Advertisements

গত কয়েক মাস ধরে সানিয়া ও শোয়েবকে নিয়ে ক্রমাগত গুজব ছড়াচ্ছে। সানিয়ার বিদায় নেওয়ার অনুষ্ঠানে শোয়েবের অনুপস্থিতি আরও গুঞ্জন বাড়িয়ে দিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী একজনের প্রশ্ন, তিনি কেন সেখানে ছিলেন না। আরেকজন মন্তব্য করেছেন, শোয়েব ব্যক্তিগতভাবে উপস্থিত না হয়ে তিনি কেবল সানিয়াকে টুইটারে অভিনন্দন জানিয়েছেন।

গত কয়েক মাস ধরে সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের বিচ্ছেদ বিষয়টি খবরের শিরোনাম হয়েছে। এক প্রতিবেদনে বলা হয়েছে, এই দম্পতি আলাদাভাবে বসবাস করছেন এবং বিবাহবিচ্ছেদের আনুষ্ঠানিকতার জন্য আইনি পদক্ষেপ নিয়েছেন তারা।

পাকিস্তানি গণমাধ্যম সূত্রে জানা যায়, তারকা দম্পতি ইতিমধ্যেই বিবাহবিচ্ছেদ হয়েছে। পিসিএলের শোয়েবের নেতৃত্বাধীন দলের একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

Advertisements

যদিও সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদের সত্যতা এখনো জানা যায়নি। কথিত আছে পাকিস্তানের বিখ্যাত মডেল এবং অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে শোয়েব মালিকের সখ্য রয়েছে। আর সেইজন্যই সানিয়ার কাছে শোয়েব অবিশ্বস্ত হয়ে উঠেন।

সম্প্রতি আয়েশা এবং শোয়েবের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবি ইন্টারনেটে প্রকাশিত হয়েছে যা সামাজিক গণমাধ্যম ব্যবহারকারীদের হতবাক করেছে সানিয়ার শেষ গ্র্যান্ড স্লামে অংশ নেওয়ার একটি ছবি শেয়ার করেন শোয়েব। সানিয়াকে লাখ লাখ মানুষের অনুপ্রেরণা হিসাবে উল্লেখ করেছেন এবং তার কৃতিত্বের জন্য অপরিসীম গর্ব প্রকাশ করেছেন তিনি।

সানিয়াকে উদ্দেশ্য করে শোয়েব লেখেন, ‘যেসব নারীর খেলেন তাদের জন্য তুমি গর্বের। তোমার ক্যারিয়ারে যা অর্জন করেছ তা সবই তোমার প্রাপ্য। তুমি অনেকের জন্য অনুপ্রেরণা; দৃঢ়ভাবে এগিয়ে চল। একটি অবিশ্বাস্য ক্যারিয়ারের জন্য তোমাকে অনেক অভিনন্দন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন